Monday , July 4 2022
Home / খেলাধুলা / অনিশ্চয়তায় টাইগারদের জিম্বাবুয়ে সফর

অনিশ্চয়তায় টাইগারদের জিম্বাবুয়ে সফর

জিম্বাবুয়ে সরকারের সিদ্ধান্তে অনিশ্চয়তায় পড়ে গেল বাংলাদেশ ক্রিকেট দলের পূর্বনির্ধারিত সফর। করোনার কারণে জিম্বাবুয়ে সরকার কঠোর লকডাউনে যাওয়ার সিদ্ধান্ত নেয়ায় জিম্বাবুয়ে তে সব ধরনের ক্রিকেটীয় কার্যক্রম স্থগিত ঘোষণা করা হয়েছে।

জিম্বাবুয়ে
অনিশ্চয়তায় টাইগারদের জিম্বাবুয়ে সফর

অনিশ্চয়তায় টাইগারদের জিম্বাবুয়ে সফর

জিম্বাবুয়ে আর দক্ষিণ আফ্রিকা ‘এ’ দলের মধ্যে একটি সিরিজ চলছে। সোমবার জিম্বাবুয়ে ক্রিকেটের ঘোষণায় সেই সিরিজটিও মাঝপথে স্থগিত হয়ে গেছে। অনিশ্চয়তায় পড়ে গেছে জিম্বাবুয়ের মাটিতে বাংলাদেশের আসন্ন সফরও। ৭ জুলাই থেকে সিরিজটি শুরু হওয়ার কথা।

যদিও জিম্বাবুয়ের ক্রিকেট বাংলাদেশ সিরিজ নিয়ে এখন পর্যন্ত কোনো ঘোষণা দেয়নি। বরং তারা সরকারের কাছে আবেদন জানিয়েছে, দক্ষিণ আফ্রিকা এবং জিম্বাবুয়ে ‘এ’ দলের মধ্যকার চলতি চারদিনের ম্যাচটি যাতে শেষ করার অনুমতি দেয়া হয়।

একইসঙ্গে জিম্বাবুয়ের মাটিতে সব ধরনের আন্তর্জাতিক ক্রিকেট সিরিজ চালু রাখার বিষয়ে সরকারের কাছে আবেদন জানিয়েছে দেশটির ক্রিকেট বোর্ড। সেই আবেদনে সরকার সাড়া দিলে বাংলাদেশের জিম্বাবুয়ে সফরে আর কোনো বাধা থাকবে না।

৭ জুলাই বুলাওয়েতে বাংলাদেশ ও জিম্বাবুয়ের মধ্যকার একমাত্র টেস্টটি শুরু হওয়ার কথা। শিডিউল অনুযায়ী টেস্ট সিরিজ শেষে দুই দল হারারেতে চলে যাবে। সেখানে তিনটি করে ওয়ানডে আর টি-টোয়েন্টি খেলবে তারা।

তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা ১৬ জুলাই থেকে। ২৩ জুলাই থেকে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ। তবে সব কিছুই এখন নির্ভর করছে জিম্বাবুয়ের সরকার ঘরের মাঠে আন্তর্জাতিক সিরিজ আয়োজনের ব্যাপারে অনুমোদন দেবে কিনা, তার ওপর।

আরো কিছু পোস্ট আপনার জন্য পড়তে পারেন

হার্ট সু্স্থ রাখতে আদা জানলে অবাক হবেন

https://www.latestbangla.com/archives/3094

লবঙ্গ খাওয়ার উপকারিতা জেনে নিন সহজেই

https://www.latestbangla.com/archives/3085

কমলার খোসার গুণাগুণ জেনে নিন সহজেই

https://www.latestbangla.com/archives/3077

শিশুর স্বাস্থ্যে ভেষজ উপাদান জেনে নিন

https://www.latestbangla.com/archives/3072

স্টেভিয়ার উপকারিতা ও গুণাগুণ জানলে অবাক হবেন

https://www.latestbangla.com/archives/3068

স্ট্রবেরির উপকারিতা ও পুষ্টিগুণ জানলে অবাক হবেন?

 https://www.latestbangla.com/archives/3033

 

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিয়ের এক

বিয়ের এক সপ্তাহ পরই মৃত্যু আরবের ফুটবলারের

বিয়ের এক সপ্তাহ পরই মৃত্যু আরবের ফুটবলারের ২২ ডিসেম্বর মাঠেই এক ফুটবলারের মৃত্যুর খবর এসেছিল। ...

Leave a Reply

Your email address will not be published.