Monday , July 4 2022
Home / বিনোদন / অবিবাহিত থাকার কারণ জানালেন সালমান খান!

অবিবাহিত থাকার কারণ জানালেন সালমান খান!

‘কবে বিয়ে করছেন?’ এই প্রশ্ন হাজারো বার শুনতে হয়েছে সালমান খান কে। অবশেষে তিনি অবিবাহিত থাকার কারণ জানালেন। বললেন, পয়সার অভাবে নাকি তিনি বিয়ে করতে পারছেন না!

সালমান খান
অবিবাহিত থাকার কারণ জানালেন সালমান খান

অবিবাহিত থাকার কারণ জানালেন সালমান খান!

 

সম্প্রতি এক অনুষ্ঠানে সালমান খান বলেন, ‘আমার বাবা মাত্র ১৮০ রুপি খরচ করে বিয়ে করেছেন। কিন্তু এখন বিয়ে বড্ড ব্যয়বহুল এক বিষয়।’ আর এর জন্য সালমান দায়ী করেন তাঁর প্রিয় পরিচালক সুরজ বারজাটিয়াকে। কেন? সালমানের দাবি, এই পরিচালকের ‘হাম আপকে হ্যায় কৌন?’ আর ‘হাম সাথ সাথ হ্যায়’ ছবির পর ভারতীয়রা বিয়েতে কোটি কোটি রুপি খরচ করছেন। এই সিনেমাগুলোয় বিয়েকে এত জমকালোভাবে দেখানো হয়েছে যে অনেকেই এখন তার অনুকরণেই নিজের বিয়ের আয়োজন করতে চান। মজার বিষয় হলো, ওপরে উল্লেখিত দুটো ছবিতেই সালমান অভিনয় করেছেন। কিন্তু এমন জমকালো বিয়ের খরচ নাকি তিনি বহন করতে পারবেন না। এ জন্য তিনি এখনো ‘সিঙ্গেল’।

যদিও চার বছর আগে বেশ জাঁকজমক করে ছোট বোন অর্পিতার বিয়ে দিয়েছেন সালমান খান। ২০১৪ সালে হায়দরাবাদের ফলকনামা প্যালেসে অর্পিতার বিয়ের আয়োজন করেন তিনি। এটি ভারতের অন্যতম ব্যয়বহুল একটি হল। তা ছাড়া অনুষ্ঠানের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অতিথিদেরও নিজ খরচে হোটেলে রাখার ব্যবস্থা করেন ‘ভাইজান’। আর তাঁর কিনা আজ অর্থের অভাব!

ফোর্বসের শীর্ষ ১০০ ধনী বলিউড তারকার মধ্যে আছে সালমান খানের নাম। ফোর্বস ম্যাগাজিনের জরিপ অনুযায়ী এই অভিনেতার বার্ষিক আয় ২৩২ কোটি ৮৩ লাখ রুপি। বিয়ে করার মতো ধনী হতে সালমানের আরও কত রুপি লাগবে, কে জানে?

আরো কিছু পোস্ট আপনার জন্য প্রয়োজনে দেখতে পারেন

স্তন ক্যান্সার এর লক্ষণ প্রতিকার জেনে নিন

https://www.latestbangla.com/archives/3764

নিউট্রা বায়ো প্রোটিন সম্পর্কে বিস্তারিত

https://www.latestbangla.com/archives/3740

দাঁত ক্ষয় হওয়ার কারণ কিডনি নস্ট হওয়ার লক্ষণ

https://www.latestbangla.com/archives/3673

মানসিক রোগসমূহের লক্ষণ ও প্রতিকার জেনে নিন

https://www.latestbangla.com/archives/3643

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন। ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বটতলায়

বটতলায় বাগদান সম্পর্কে জানুন

একটি বটগাছের নিচে হাঁটু গেড়ে বসলেন মার্কিন র‍্যাপার মেশিন গান কেলি। আর মেগান ফক্সের সামনে ...

Leave a Reply

Your email address will not be published.