Saturday , July 2 2022
Home / লাইফস্টাইল / অবৈধ সম্পর্ক নিয়ে ইসলাম কি বলে জানুন?

অবৈধ সম্পর্ক নিয়ে ইসলাম কি বলে জানুন?

আপনি কি আপনার গার্লফ্রেন্ডের সাথে রাত কাটিয়ে নিজেকে খুব গর্বিত মনে করছেন? অথবা আপনার গার্লফ্রেন্ডের সাথে রাত কাটাবেন বলে প্লান করছেন? অথবা গার্লফ্রেন্ডকে কোন হোটেল বা বাসায় নিয়ে দুজন নির্জনে কিছু রোমাঞ্চকর মুহূর্ত কাটাবেন এবং জৈবিক চাহিদা মিটাবেন বলে ভাবছেন? তাহলে এই পোস্টটি আপনার জন্যই। অবৈধ সম্পর্ক

 

অনেকেই দেখি, গার্লফ্রেন্ডের সাথে রাত কাটিয়ে এসে, বন্ধুদের সাথে রাতে কি করছে না করছে তা নিয়ে হাঁসি ঠাট্টা করে। আমি তাদেরকে বলবো, ভাই এত ক্যালায়েন না। অবৈধ সম্পর্ক স্থাপনে আপনি রাতে আর কি মজা পাইছেন, আপনার আসল মজাতো মৃত্যুর পরে পাবেন। যখন ফেরেস্তারা আপনার লিঙ্গে রশি দিয়ে বেঁধে জাহান্নামের আগুনে ঝুলিয়ে লোহার ডান্ডা দিয়ে পিটাবে, আর আপনি চিৎকার করতে থাকবেন। আপনি অবৈধ সম্পর্ক স্থাপনের এই মজার জন্য অপেক্ষা করতে থাকুন যদি তওবা না করে থাকেন।

অবৈধ সম্পর্ক সম্বন্ধে যবূর কিতাবে বর্ণিত আছে, “ব্যভিচারী নারী-পুরুষের লিংগ রশি দ্বারা বেঁধে জাহান্নামের আগুনে ঝুলানো হবে এবং লোহার ডান্ডা দিয়ে তাদের জননেন্দ্রিয়ে আঘাত করা হবে। আঘাতের যন্ত্রণায় যখন চিৎকার করবে, তখন জাহান্নামের ফেরেশতারা বলবে; পৃথিবীতে যখন তোমরা আনন্দ ফুর্তি করতে, হাসতে এবং আল্লাহর কথা স্মরণ করতে না এবং তাঁকে লজ্জা পেতে না, তখন এ চিৎকার কোথায় ছিল”?
ইসলামের যেনার কোনো স্থান নেই। মৃত্যুর পরও যেনাকারী উলংগ অবস্থায় কেয়ামত পযন্ত আগুনে জ্বলবে। রাসুল (সাঃ) বলেছেন, যেনাকার ও যেনাকারীনি কেয়ামত পর্যন্ত উলঙ্গ অবস্থায় আগুনে জ্বলতে থাকবে। [ বুখারী, মিশকাতঃ ৪৬২১] সুতরাং ভেবে দেখুন, আর সময় থাকতেই অবৈধ সম্পর্ক থেকে সাবধান হয়ে জান। এসব গার্লফ্রেন্ড মালফ্রেন্ড বাদ দিয়ে, আল্লাহর কাছে তওবা করে, নিয়মিত পাঁচ ওয়াক্ত নামায আদায় করুন। Otherwise মৃত্যুর পর কান্নাকাটি করে কোন লাভ হবে না। যা কান্নাকাটি করার এখনই করে নিন। আস্তাগফিরুল্লাহ। আস্তাগফিরুল্লাহ। আস্তাগফিরুল্লাহ। আল্লাহ, দয়াকরে আমাদেরকে ক্ষমা করে দাও। আমিন।

latestbangla সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ latestbangla সাইটের সাথে থাকার জন্য।

আরো কিছু পোস্ট আপনার জন্য পড়তে পারেন

 কিডনিতে পাথর হয় যে প্রধান ৬টি কারণে মানুষের

হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা আছে কিনা জানার উপায়

পায়ে পানি আসা সমস্যায় করণীয় কি

রক্ত সল্পতা দূর করতে যে ৫ ধরণের খাবার দরকার -জেনে নিন এক ঝলকে

উপকারী ফল কমলার গুণাগুণ

পায়ের দুর্গন্ধ দূর করা কি আদৌ সম্ভব,জেনে নিন এক ঝলকে

নখ এর নানা রোগ থেকে কীভাবে রেহাই পাবেন

ছানি কি সব বয়সেই পড়তে পারে

পুরুষের অতি প্রয়োজনীয় ৯ টি খাবার জেনে নিন

মাসিক চলাকালীন সময়ে যৌন মিলন কি আদৌ উচিত

নারীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায়

যৌন অক্ষমতার ঘরোয়া সমাধান

প্রথম যৌন ( sex ) মিলনে যে ৫ টি বিষয় মনে রাখা জরুরী

যৌন স্বাস্থ্য রক্ষায় যে খাবারগুলো পরিহার করা উচিত

গর্ভবতী নারীদের ভ্রমণকালীন কিছু বাড়তি সতর্কতা

গর্ভাবস্থায় ঘুমের সমস্যা

কীভাবে বুকের দুধ সংগ্রহ করে রাখবেন?

মেয়েদের স্তন সুন্দর করার নিয়ম

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিশ্বের

বিশ্বের সবচেয়ে সস্তা ১০ শহর

২০২১ সালের ১ ডিসেম্বর প্রকাশিত হয়েছে বিশ্বব্যাপী জীবনযাত্রা খরচের সূচক। জরিপের পরিচালনা এবং প্রতিবেদন প্রকাশনায় ...

Leave a Reply

Your email address will not be published.