Saturday , July 2 2022
Home / খেলাধুলা / ড্র হলো ওয়েলস-সুইজারল্যান্ডের ম্যাচে

ড্র হলো ওয়েলস-সুইজারল্যান্ডের ম্যাচে

ম্যাচে সব দিক থেকেই এগিয়ে ছিল সুইজারল্যান্ড। ম্যাচে এমনকি গোলও পেয়েছিল আগে। কিন্তু শেষ পর্যন্ত ওয়েলসের সঙ্গে ম্যাচে ১-১ ড্র নিয়েই মাঠ ছাড়তে হলো সুইসদের।

ম্যাচে
ড্র হলো ওয়েলস-সুইজারল্যান্ডের ম্যাচে

ড্র হলো ওয়েলস-সুইজারল্যান্ডের ম্যাচে

বাকু অলিম্পিক স্টেডিয়ামে ইউরো কাপের ‘এ’ গ্রুপে নিজেদের প্রথম ম্যাচে সমতায় শেষ করেছে সুইজারল্যান্ড-ওয়েলস। এই গ্রুপে তাদের বাকি দুই প্রতিপক্ষ ইতালি আর তুরস্ক।

ম্যাচে ৬৫ ভাগ বল দখলে ছিল সুইজারল্যান্ডের। শট নিয়েছে তারা ১৮টি, যার মধ্যে লক্ষ্যে ছিল ৪টি। অন্যদিকে ওয়েলসের ৯ শটের মধ্যে ২টি লক্ষ্যে ছিল, এর মধ্যে একটি তারা গোলে পরিণত করে।

ম্যাচের শুরু থেকেই একের পর এক আক্রমণে ওয়েলস শিবিরকে কোণঠাসা করে রাখে সুইজারল্যান্ড। তবে গোলের দেখা পাচ্ছিল না তারা। প্রথমার্ধ শেষ হয় ০-০ সমতায়।

দ্বিতীয়ার্ধে এসে সেই আক্রমণের ধারা ধরে রেখে গোল আদায় করে সুইসরা। ৪৯ মিনিটে কর্নার থেকে জারদান শাকিরির ক্রস বক্সের মধ্যে পেয়ে দারুণ হেডে দলকে এগিয়ে নেন স্ট্রাইকার ব্রিল এমব্রোলো।

গোল খেয়ে লড়াইয়ে ফেরে গ্যারেথ বেলের ওয়েলস। সমানে সমান টক্কর দিতে থাকে। যার ফলও পায় তারা। শোধ করা গোলটিও ছিল ঠিক সুইসদের মতোই। ৭৪ মিনিটের মাথায় কর্নার থেকে জো মোরেলের ক্রস বক্সের মধ্যে পেয়ে হেডে গোলরক্ষককে পরাস্ত করেন কেইফার মোরে।

কিন্তু ৮৫ মিনিটে জয়সূচক গোলটি প্রায় পেয়েই গিয়েছিল সুইজারল্যান্ড। ব্রিল এমব্রোলোর থ্রো বল আলতো শটে জালে জড়িয়েছিলেন মারিও গভরানোভিচ। কিন্তু ভিআর দেখে অফসাইডের কারণে সেই গোলটি বাতিল করে দেন রেফারি।

এরপরও বেশ কয়েকটি শানিত আক্রমণ করেছে সুইজারল্যান্ড। তবে দাপট দেখিয়ে খেললেও ড্র নিয়েই শেষ পর্যন্ত মাঠ ছাড়তে হয়েছে ভ্লাদিমির পেদকোভিচের দলকে।

https://www.latestbangla.com/archives/2139

হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা আছে কিনা জানার উপায়

https://www.latestbangla.com/archives/2134

পায়ে পানি আসা সমস্যায় করণীয় কি?

https://www.latestbangla.com/archives/2115

ছুলি কি ? ছুলি থেকে মুক্তির উপায়,জেনে নিন এক ঝলকে?

https://www.latestbangla.com/archives/2128

এইচআইভি টেস্ট করুন ঘরে বসেই নতুন ‘কিট’ এর মাধ্যমে

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিয়ের এক

বিয়ের এক সপ্তাহ পরই মৃত্যু আরবের ফুটবলারের

বিয়ের এক সপ্তাহ পরই মৃত্যু আরবের ফুটবলারের ২২ ডিসেম্বর মাঠেই এক ফুটবলারের মৃত্যুর খবর এসেছিল। ...

Leave a Reply

Your email address will not be published.