Thursday , July 7 2022
Home / লাইফস্টাইল / পছন্দের মানুষের মনোযোগ কাড়ুন বিশেষজ্ঞের ৫ পরামর্শে!

পছন্দের মানুষের মনোযোগ কাড়ুন বিশেষজ্ঞের ৫ পরামর্শে!

জীবনে সবাই কারো না কারো প্রেমে পড়েন। অনেকের ভাগ্যে এমনও হয়, কাউকে দারুণ ভালোবেসেও তাকে বোঝাতেই পারেন না মনের কথা। কাউকে পছন্দ হয়ে গেলে তার মনোযোগ কেড়ে নেওয়াটা জরুরি হয়ে ওঠে। এ কাজে ৫টি কার্যকর পরামর্শ দিয়েছে বিশেষজ্ঞরা।

পছন্দের মানুষের
পছন্দের মানুষের মনোযোগ কাড়ুন বিশেষজ্ঞের ৫ পরামর্শে!

পছন্দের মানুষের মনোযোগ কাড়ুন বিশেষজ্ঞের ৫ পরামর্শে!

১. প্রথম পরামর্শ হলো, আত্মবিশ্বাসী থাকুন। এ জিনিসটি না থাকলে আপনি এক পাও এগোতে পারবেন না। আবার অতিরিক্ত আত্মবিশ্বাসীও হওয়া চলবে না। কারণ এতে হিতে বিপরীত হতে পারে। সহজাত আচরণ বজায় রাখতে হবে। আপনার সহজাত ও খোলামেলা আত্মবিশ্বাসী আচরণ পছন্দের মানুষের মনোযোগ কাড়বেই।

হ্যান্ডশেক বলে দিবে আপনার স্বভাব

গর্ভাবস্থায় কি খেলে বাচ্চা ফর্সা হবে

২. মনে হবে, এর সঙ্গে পছন্দের মানুষের মনোযোগ আকর্ষণের সম্পর্ক কি? কিন্তু বিশেষজ্ঞদের বহু গবেষণায় প্রমাণ মিলেছে, পরিষ্কার-পরিচ্ছন্ন থাকা মনের মানুষের মনে স্থান পেতে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। নিয়মিত চুলে শ্যাম্পু করা, বডি স্প্রে ব্যবহার করা, দাঁত মাজা, মুখ ক্লিনজার দিয়ে ফ্রেস রাখা ইত্যাদি সত্যিই নজরে পড়ে। আপনার পরিচ্ছন্নভাব প্রিয় মানুষের মন কাড়বেই।

দ্রুত বীর্যপাত হওয়ার সমাধান কি?

পেটের মেদ কমানোর ব্যায়াম,,জেনে নিন এক ঝলকে

৩. যাকে ভালোবেসে ফেলেছেন, তার সঙ্গে মেশার চেষ্টা করুন। আপনার একই মহলের বন্ধু হলে তো কথাই নেই। অন্য গ্রুপের কোনো ছেলে বা মেয়েকে ভালো লাগলে তার সঙ্গে পরিচিত হোন, কথা বলুন এবং মেশার চেষ্টা করুন। আন্তরিকভাবে মেশার প্রবণতা সবারই ভালো লাগে। আপনার মেশার এই প্রাণবন্ত ইচ্ছা তাকে মুগ্ধ করবে এবং মনোযোগ কাড়তে ও সহায়ক হবে।

স্বপ্নদোষ কেন এবং কিভাবে হয়?

এক গ্লাস উষ্ণ লেবুর পানির ১০টি স্বাস্থ্য উপকারিতা

৪. পুরোপুরি নিজের মতো থাকুন। কৃত্রিমতা কারোরই পছন্দ নয়। কথা, আচরণ, ভাবভঙ্গিতে মেকিভাব থাকলে তা সহজেই স্পষ্ট হয়ে ওঠে। আপনার আচরণে এমন ভাব থাকলে তা মনের মানুষটির মনে বাজে ধারণা সৃষ্টি করবে। তার জন্যে নিজেকে বদলে ফেলার পরিকল্পনা করবেন না। আপনি যেমন, তেমনটাই তার নজর কাড়বে। আর এভাবেই তার মনে স্থান করে নেওয়ার চেষ্টা করে মনোযোগ কাড়ার চেষ্টা করুন।

বাচ্চা প্রসবকালে মা এর যত্ন

ইফতারে যেসব শরবত শরীর চাঙ্গা রাখবে
৫. হাসি এমন এক ওষুধ যা আপনারকে সবার মনের পছন্দের আসনে স্থান করে দেবে। তাই ভালো লাগা মানুষটির প্রতি আন্তরিক এবং মনখোলা হাসি দিন। আপনার একটি হাসিই তাকে কাবু করে দেওয়ার জন্যে যথেষ্ট। আপনার হাসিতেই স্পষ্ট হয়ে উঠবে যে তাকে ভালোবাসেন। মনের কথাটি হাসিতেই পরিষ্কার হয়ে যাবে অপরজনের কাছে।

সৌন্দর্য্য বাড়ানোর কিছু সহজ ঘরোয়া উপায়

প্রবাসীদের স্মার্ট জাতীয় পরিচয়পত্র দিতে মার্কিন ডলারে ফি নেয়ার পরিকল্পনা

যে কোন স্বাস্থ্য বিষয়ক তথ্যের জানান দিতে latestbangla র রয়েছে আপনাদের পাশে।জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন আপনার latestbangla র health সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিশ্বের

বিশ্বের সবচেয়ে সস্তা ১০ শহর

২০২১ সালের ১ ডিসেম্বর প্রকাশিত হয়েছে বিশ্বব্যাপী জীবনযাত্রা খরচের সূচক। জরিপের পরিচালনা এবং প্রতিবেদন প্রকাশনায় ...

Leave a Reply

Your email address will not be published.