Saturday , July 2 2022
Home / বিনোদন / পরীমনিরপাশে কেউ নেই

পরীমনিরপাশে কেউ নেই

পরীমনির বোট ক্লাবের কেলেঙ্কারি নিয়ে শুরুতে চিত্রনায়িকা পরীমনি বেশ সরব থাকলেও এখন একেবারে চুপসে গেছেন। শুরুতে বেশ বড় গলায় ‘আমি হার মানব না’ বলে বললেও এখন তার কোনো কথা শোনা যাচ্ছে না। এমনকি শুরুতে যাদের কাছে পেয়েছিলেন তারাও এখন তার কাছ থেকে সরে গেছেন। পরীমনির প্রতিটি সংবাদ সম্মেলনে একজন বহুল আলোচিত নাট্যনির্মাতাকে তার পাশে দেখা গেলেও এখন তিনিও সরে গেছেন।

পরীমনির
পরীমনিরপাশে কেউ নেই

পরীমনিরপাশে কেউ নেই

নানা ‘অঘটন ঘটন পটিয়সী’ হিসেবে পরিচিত উক্ত নাট্যনির্মাতা বিপদে পড়তে পারেন বলে নিজেকে পরীমনির কাছ থেকে সরিয়ে নিয়েছেন। অভিযোগ রয়েছে, নাট্যাঙ্গণে অভিনেতা-অভিনেত্রীদের নানা অপকর্মে সহায়তা এবং সংসার ভাঙার ক্ষেত্রে বরাবরই উক্ত নাট্যনির্মাতার কোনো না কোনো সংশ্লিষ্টতা থাকে। প্রভাবশালী মহলে কোনো কোনো অভিনেত্রীকে পরিচয় করিয়ে দেয়ার কাজটিও তিনি করেন। সবশেষ পরীমনিকে নিয়ে তার মিশন শুরু করতে না করতেই পরীমনি নিজেই অঘটন ঘটিয়ে ফেলেন। ফলে নাট্যনির্মাতা শুরুতে পরীমনির পাশে থাকলেও অবস্থা বেগতিক দেখে নীরবে সটকে পড়েছেন। এখন পরীমনির সাথে কেউ নেই। বিশেষ করে পরীমনির নানা অপকীর্তি একে একে প্রকাশ এবং পুলিশি তদন্ত শুরু হওয়ায় তার কাছের লোকজন সরে গেছে। চলচ্চিত্র শিল্পী সমিতিসহ চলচ্চিত্র অন্যান্য সমিতিগুলোও পরীমনির এই অপকর্মের দায় নিতে ইচ্ছুক নয়। তারা বিষয়টি এড়িয়ে চলছে। শিল্পী সমিতির একজন শীর্ষ নেতা বলেন, আমাদের কোনো শিল্পীর ব্যক্তিগত অসদাচরণ ও উচ্ছৃঙ্খলতার দায় সমিতি নেবে না। এটা তার ব্যক্তিগত বিষয়। ব্যক্তিগত বিষয়ে সমিতি কখনো হস্তক্ষেপ করে না। সাংগঠনিক বিষয় হলে অবশ্যই

সমিতি সদস্যদের পাশে দাঁড়াবে। তিনি বলেন, পরীমনির ঘটনা একান্তই তার ব্যক্তিগত অপকর্মের ঘটনা। এ ঘটনায় সমিতির যতটুকু এখতিয়ার ও দায়িত্ব ছিল তা বিবৃতির মাধ্যমে তুলে ধরা হয়েছে। বাকিটা তাকে ব্যক্তিগতভাবেই মোকাবেলা করতে হবে। এদিকে চলচ্চিত্রের লোকজন বলাবলি করছে, পরীমনিকে এখন তার অপকর্মের খেসারত দিতে হবে। তিনি চিত্রনায়িকার নাম ভাঙিয়ে প্রভাবশালী মহলের উছিলায় যা খুশি তা করে বেড়াতেন। তারা বলেছেন, পরীমনি তার অপকর্মের জেরে বিপাকে পড়লেও অবাক হওয়ার মতো কিছু থাকবে না। পাশাপাশি পরীমনির ঘটনাকে কেন্দ্র করে জোর তদন্ত শুরু হলে অনেক হোমড়া-চোমড়ার নাম প্রকাশ হতে পারে। চলচ্চিত্রের ভাবমর্যাদার স্বার্থে সুষ্ঠু তদন্তের মাধ্যমে পরীমনির ঘটনার আসল রহস্য উন্মোচনের দাবী জানান তারা।

সূত্র:ইনকিলাব

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।
Icon for this message
Latestbangla.com
News & Media Website

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বটতলায়

বটতলায় বাগদান সম্পর্কে জানুন

একটি বটগাছের নিচে হাঁটু গেড়ে বসলেন মার্কিন র‍্যাপার মেশিন গান কেলি। আর মেগান ফক্সের সামনে ...

Leave a Reply

Your email address will not be published.