Monday , July 4 2022
Home / লাইফস্টাইল / প্রাক্তন প্রেমিক এর মুখোমুখি হলে কি করা উচিত?

প্রাক্তন প্রেমিক এর মুখোমুখি হলে কি করা উচিত?

ইদানীং অনেক দ্রুত সম্পর্ক গড়ে ওঠে এবং ভেঙে যায়। কিন্তু ভাঙাগড়ার এই খেলার পর মন থেকে স্মৃতি খুব সহজে দূর করে ফেলা যায় কি? চোখের আড়াল হলে মনের আড়াল হয় ঠিকই কিন্তু তিনি যদি হঠাৎ চোখের সামনে পড়েন তাহলে কি করবেন? চলুন জেনে নেওয়া যাক কীভাবে সামাল নিবেন প্রাক্তন প্রেমিক মুখোমুখি দেখা।

প্রাক্তন প্রেমিক
প্রাক্তন প্রেমিক এর মুখোমুখি হলে কি করা উচিত

প্রাক্তন প্রেমিক এর মুখোমুখি হলে কি করা উচিত

১। মনকে শান্ত রাখুন :পুরনো স্মৃতি তা মধুরই বা ব্যথারই হোক মনে পড়লে মন অশান্ত হয়ে উঠে। কিন্তু চলতি পথে প্রাক্তন প্রেমিক/প্রেমিকা নজরে পড়লে একেবারেই অশান্ত হয়ে পড়া যাবে না। কষ্টের স্মৃতি মনে করে আবেগপ্রবন হবেন না। সবচেয়ে ভালো হয় যদি পাত্তাই না দেন মনের অশান্তভাবকে৷

এবার ঘরে বসেই পেতে পারেন ঝকঝকে ত্বক

২। স্বাভাবিক আচরণ করুন :
হঠাৎ করে প্রাক্তন প্রেমিকের দেখা হলে চোখ-মুখ কালো করে উল্টো দিকে হাঁটা দেওয়ার প্রয়োজন নেই একেবারেই। স্বাভাবিক থাকুন এবং যা করছিলেন তাই করুন। যদি বন্ধুবান্ধব সাথে থাকে তাহলে তাকে এরিয়েই যান।

চোখ আরও আকর্ষণীয় করে তোলার রহস্য

সৌন্দর্য্য বাড়ানোর কিছু সহজ ঘরোয়া উপায়

৩। প্রয়োজনে কুশলাদি বিনিময় করুন :
তিক্ততা থেকে ব্রেকআপ হলে কুশলাদি বিনিময় একটু কঠিন কাজই বটে। কিন্তু তারপরও যা চলে গিয়েছে তা তো গিয়েছেই। তার পক্ষ থেকে যদি কুশলাদি বিনিময় হয় তবে আপনি চুপ না থেকে একটু হলেও কথা বলুন।

গর্ভাবস্থায় ঘুমের সমস্যা

কীভাবে বুকের দুধ সংগ্রহ করে রাখবেন?

মেয়েদের স্তন সুন্দর করার নিয়ম

৪। যদি তিনি অন্য কারোও সাথে থাকেন :
যদি আপনি বুঝতে পারেন পাশের মানুষটির সাথে আপনার প্রাক্তন প্রেমিক/প্রেমিকাকে বর্তমানে সম্পর্কে আছেন তাহলে বিষয়টি স্বাভাবিকভাবেই নিন। মুখ-চোখ কালো করে আপনার প্রাক্তন প্রেমিক/প্রেমিকাকে বুঝতে দেবেন না আপনি দুঃখিত এই ব্যাপারে।

 

কিডনিতে পাথর হয় যে প্রধান ৬টি কারণে মানুষের

হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা আছে কিনা জানার উপায়

পায়ে পানি আসা সমস্যায় করণীয় কি

৫। যদি আপনি অন্য কারো সাথে থাকেন :
আপনার বর্তমান প্রেমিক-প্রেমিকাকে সাথে থাকার সময় যদি প্রাক্তন প্রেমিক বা প্রাক্তন প্রেমিকার নজরে পড়ে তাহলে তাকে এড়িয়ে চলাটাই ভালো। যদি আপনার অতীত সম্পর্কে আপনার বর্তমান প্রেমিক/প্রেমিকাকে জেনেও থাকে তবুও এড়িয়ে যাবেন। এই কাজটি আপনার বর্তমান সম্পর্কের জন্য ভালো।

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিশ্বের

বিশ্বের সবচেয়ে সস্তা ১০ শহর

২০২১ সালের ১ ডিসেম্বর প্রকাশিত হয়েছে বিশ্বব্যাপী জীবনযাত্রা খরচের সূচক। জরিপের পরিচালনা এবং প্রতিবেদন প্রকাশনায় ...

Leave a Reply

Your email address will not be published.