Saturday , July 2 2022
Home / খেলাধুলা / ব্রাজিল ম্যাচের আগে ভেনেজুয়েলার ১২ জনের করোনা

ব্রাজিল ম্যাচের আগে ভেনেজুয়েলার ১২ জনের করোনা

করোনার কারণে আর্জেন্টিনায় কোপা আমেরিকা আয়োজন করা সম্ভব হয়নি। খেলোয়াড়দের প্রতিবাদের মুখেই ২০২১ কোপা আমেরিকা এখন আয়োজন করছে ব্রাজিল। করোনায় সবচেয়ে ক্ষতিগ্রস্ত দেশের তালিকায় দুইয়ে থাকা একটি দেশে এমন টুর্নামেন্টের আয়োজন নিয়ে প্রশ্ন তুলেছিলেন ব্রাজিলের খেলোয়াড়েরাই। লুইস সুয়ারেজও এই পরিস্থিতিতে কোপা আয়োজনের যুক্তি খুঁজে পাননি। তবু আগামীকাল বাংলাদেশ সময় রাত তিনটায় ব্রাজিল ও ভেনেজুয়েলা ম্যাচ দিয়ে উদ্বোধন হওয়ার কথা ৪৭তম কোপা আমেরিকার।

ব্রাজিল
ব্রাজিল ম্যাচের আগে ভেনেজুয়েলার ১২ জনের করোনা

ব্রাজিল ম্যাচের আগে ভেনেজুয়েলার ১২ জনের করোনা

এর মধ্যেই একটি বড় ধাক্কা খেলেন টুর্নামেন্টের আয়োজকেরা। উদ্বোধনী ম্যাচে খেলতে নামার মাত্র এক দিন আগে ভেনেজুয়েলা দলে ব্যাপক করোনা সংক্রমণের খবর মিলেছে। বার্তা সংস্থা এএফপি জানিয়েছে, খেলোয়াড়সহ ১২ জনের করোনা ধরা পড়েছে ভেনেজুয়েলা দলে।

ব্রাজিলের স্বাস্থ্য বিভাগের এক বিবৃতিতে জানানো হয়েছে, ‘কনমেবল স্বাস্থ্য বিভাগকে ভেনেজুয়েলা দলের খেলোয়াড়– কর্মীসহ ১২ জনের করোনায় আক্রান্ত হওয়ার খবর জানিয়েছে। তাদের মধ্যে কোনো উপসর্গ দেখা যাচ্ছে না এবং সবাইকে আলাদা হোটেল রুমে সঙ্গনিরোধ করা হয়েছে। স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কনমেবল তাদের দেখভাল করছে।’ গতকাল শুক্রবার কনমেবলের নেওয়া নমুনা পরীক্ষায় ১২ জনের করোনা ধরা পড়েছে। স্বাস্থ্য বিভাগ থেকে কতজনের করোনা পরীক্ষা করা হয়েছে সেটা জানানো হয়নি।

স্বাস্থ্য বিভাগের শীর্ষ কর্মকর্তা স্বাস্থ্য সচিব ওসনেই ওকুমোতো সিএনএন ব্রাজিলকে জানিয়েছেন, আক্রান্ত ১২ জনের মধ্যে পাঁচজন খেলোয়াড় ও পাঁচজন স্টাফ। আক্রান্ত ব্যক্তিদের সংস্পর্শে আসা সবার খোঁজ করা হচ্ছে এবং তাঁদেরও করোনা পরীক্ষা করা হচ্ছে বলে জানিয়েছেন ওকুমোতো। কনমেবল গতকালই জানিয়েছে, করোনার কারণে কোনো খেলোয়াড় বাদ পড়লে, তাঁর বিকল্প যখন ইচ্ছা তখন নিতে পারবে দলগুলো। ফলে টুর্নামেন্ট বাতিল হওয়ার সম্ভাবনা খুব কম।

আরো কিছু পোস্ট আপনার জন্য প্রয়োজনে দেখতে পারেন

অভিষেকে ডাবল সেঞ্চুরি করে ইতিহাস গড়লেন তিনি

https://www.latestbangla.com/archives/2139

হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা আছে কিনা জানার উপায়

https://www.latestbangla.com/archives/2134

পায়ে পানি আসা সমস্যায় করণীয় কি?

https://www.latestbangla.com/archives/2115

ছুলি কি ? ছুলি থেকে মুক্তির উপায়,জেনে নিন এক ঝলকে?

https://www.latestbangla.com/archives/2128

এইচআইভি টেস্ট করুন ঘরে বসেই নতুন ‘কিট’ এর মাধ্যমে

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিয়ের এক

বিয়ের এক সপ্তাহ পরই মৃত্যু আরবের ফুটবলারের

বিয়ের এক সপ্তাহ পরই মৃত্যু আরবের ফুটবলারের ২২ ডিসেম্বর মাঠেই এক ফুটবলারের মৃত্যুর খবর এসেছিল। ...

Leave a Reply

Your email address will not be published.