Monday , July 4 2022
Home / লাইফস্টাইল / মেয়েরা কোন বয়সের পুরুষদের বেশি পছন্দ করে ?

মেয়েরা কোন বয়সের পুরুষদের বেশি পছন্দ করে ?

কিছুকাল আগের কথা চিন্তা করুন। একটা সমবয়সী ছেলের সাথে একটা সমবয়সী মেয়ের কিন্তু বিয়ে হতো না।একটা ছেলে এবয় একটা মেয়েরা বয়সের পার্থক্য ছির ১০ বছরের মত।কিচুদিন আগে সমবয়সীদের ভিতর বিয়ের প্রকপটা একটু বেশি ছিল।

মেয়েরা
মেয়েরা কোন বয়সের পুরুষদের পছন্দ করে

মেয়েরা কোন বয়সের পুরুষদের পছন্দ করে ?

 

তবে বর্তমানে আবার সেই আগের আভাটা পুরোটা না হলে কিছুটা দেখা যাচ্ছে, এটা মখের কথা না, একটা জরীপ করে এই ডাটা প্রকাশ করা হয়েছে।কিছুদিন আগে এমন একটি গবেষণায় পওেয়া গেছে যে, পুরুষরা তার থেকে একটু কম বয়সী নারীর দিকে বেশি আকৃষ্ট হয়। সব কিছরি ভিতর ব্যতিক্রম আছে। মাত্র গোটা কয়েক ক্ষেত্রে ব্যক্রিম দেখা দেয়। তবে নারীর চাওয়া ঠিক উল্টা রকম।একজন নারী তার সঙ্গী হিসেবে সব সময় তরুণ হিসেবে কাউকে চায়। এক সমীক্ষায় দেখা গেছে নানী তার সঙ্গী হিসেবে তার সমবয়সী বা তার থেকে হালকা একটু বেশি বয়সের পুরুষ চায়।

অন্যদিকে একজন পুরুষ এমন কোন নরীকে চায় যার বয়স ২০ এর কাছাকাছি।একজন নারী যখন ২২ বছর অতিক্রম করে তখন একজন পুরুষের অকর্ষণ হারাতে শুরু করে।প্রমাণ: ওকেকুপিড নামের একটি সংস্থার উদ্যোগে এই গবেষণা পরিচালিত ও প্রমানিত হয়েছে। এমনটি বলা হয়েছে যে, কোন নারীর বয়স যদি ধরা হয় ২৮ বছরের মত, তবে সেই নারী ২৮ বছরের কাছাকাঠি বয়সের পুরুষকে পছন্দ করে এবয় অপরদিকে নারী ২২ বছরের পর পুরুষের কাছে তার চাহিদা হারাতে শুরু করে।

 

রাডারের ভাষায়, এটা ভয়াবহ! যখন আপনার বয়স ২২ বছর হয়ে যাবে, তখন তুমি থেকে আপনি সম্বোধন বয়সী নারীর কাছে কম আকর্ষণীয় ।বস্তবিক পক্ষে এটা মানুষের মতামত । পরিসংখ্যানে থেকে পাওয়া গেছে, ২০ থেকে ৫০ বছর বয়সী পুরুষের কাছে সবচেয়ে বেশি আকর্ষণীয় নারী হলো ২০ বছর এর কাছাকাছি বয়সী যুবতী নারী । সর্বোউপরে ২৪ বছর বয়সী একচন নারীকে আকর্ষণীয় লাগে ৪৬ বছর বয়সী একজন পুরুষের কাছে ।তবে ৫০ বছর বয়সী পুরুষের কাছেও সর্বাধিক আকর্ষণীয় হলেন ২০ বছর বয়সীেএকজন যুবতী । অপরদিকে নারীদের কাছে প্রথম প্রথম নিজেদের চেয়ে তিন-চার বছর বেশি বয়সী পুরুষ পছন্দনীয় হলেও, বয়স বাড়ার সঙ্গে সঙ্গে ধীরে ধীরে নিজেদের চেয়েও কম বয়সী পুরুষকে ভাল লাগে তাদের কাছে । যেমন ৪৬ থেকে ৪৮ বছর বয়সী নারীরা নিজেদের চেয়ে প্রায় আট বছর কমবয়সী পুরুষকে পছন্দ করেন ।

 

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিশ্বের

বিশ্বের সবচেয়ে সস্তা ১০ শহর

২০২১ সালের ১ ডিসেম্বর প্রকাশিত হয়েছে বিশ্বব্যাপী জীবনযাত্রা খরচের সূচক। জরিপের পরিচালনা এবং প্রতিবেদন প্রকাশনায় ...

Leave a Reply

Your email address will not be published.