Monday , July 4 2022
Home / লাইফস্টাইল / সঙ্গীকে খুশি রাখতে পারেন যে ৭ টি উপায়ে

সঙ্গীকে খুশি রাখতে পারেন যে ৭ টি উপায়ে

সম্পর্ক সঠিক রাখতে একে অপরের সাথে সুখী থাকা এবং সঙ্গীর খুশি থাকা অনেক বেশি নির্ভর করে। যদি সঙ্গী আপনার সাথে একেবারেই খুশি না থাকেন তাহলে সেই সম্পরকে আসলে খুব বেশীদিনের হয় না। কোনো না কোনো কারনে সম্পর্কে ভাঙন আসেই। তবে ভাঙনের পেছনে মূলত কাজ করে এই অখুশি থাকাটাই। তাই সঙ্গী আপনার সাথে খুশি রয়েছেন কিনা তা সম্পর্ক ধরে রাখতে অনেক বেশি কাজ করে। তবে সঙ্গী খুশি আছেন কি নেই তা কিন্তু অনেকাংশে আপনার উপরেই নির্ভর করে। আপনার ছোট্ট কিছু কাজেই সঙ্গী সম্পর্ক নিয়ে অনেক বেশি সুখে থাকতে পারেন। তার কাছে মনে হতে পারে আপনার মধ্যেই তার সব সুখ রয়েছে, আপনার কাজের মধ্যেই তিনি নিজের খুশি খুঁজে নিতে পারেন। এতে কিন্তু আপনার খুব বেশি কষ্ট করতে হবে না। ছোট্ট কিছু কাজেই সঙ্গীকে রাখতে পারবেন অনেক খুশি।

সঙ্গীকে খুশি
সঙ্গীকে খুশি রাখতে পারেন যে ৭ টি উপায়ে

সঙ্গীকে খুশি রাখতে পারেন যে ৭ টি উপায়

১) সঙ্গীর প্রশংসা করুন
মানুষ প্রশংসা অনেক বেশি পছন্দ করেন। যদি সঙ্গীকে অনেক খুশি রাখতে চান তাহলে তার প্রশংসা করুন বিনা দ্বিধায়। হয়তো উপরে বলবেন, আপনি মিথ্যে বলছেন, কিন্তু মনে মনে অনেক বেশিই খুশি হবেন।
২) সময় দিন
ভালোবাসা প্রকাশ কিন্তু আপনার অনেক দামী গিফটের মাধ্যমে হবে না। নারী বা পুরুষ উভয়েই সঙ্গীর কাছ থেকে দামী গিফট নয় সময় আশা করে থাকেন। আপনি নিজের টাকা খরচ করে ভালোবাসা প্রকাশ না করে সময় ব্যয় করেই দেখুন না সঙ্গি খুশি হন কিনা।
৩) সঙ্গীর পছন্দ অপছন্দের খোঁজ রাখুন

 

সঙ্গী সবসময়েই আপনার মনোযোগ চান। তিনি চান আপনি তার পছন্দ অপছন্দের ব্যাপারটি লক্ষ্য করুন। কারণ এর মাধ্যমেই তিনি বুঝে নিতে চান আপনি তাকে কতোটা ভালোবাসেন, কতোটা খেয়াল রাখেন। আপনার এই সামান্য কাজেই আপনার সঙ্গী অনেক বেশি খুশি থাকবেন।
৪) রান্না করুন
এই রান্না করার বিষয়টি কিন্তু নারী পুরুষ উভয়ের জন্যই প্রযোজ্য। নারীরা তার সঙ্গীর পছন্দের খাবার রান্না করে খাওয়ালেই আপনার সঙ্গী অনেক বেশি খুশি থাকবেন। এবং পুরুষেরাও এই কাজটি করতে পারেন। তবে পুরুষেরা যদি পছন্দের খাবার নাও রাঁধতে পারেন তারপরও সঙ্গীকে সারপ্রাইজ করতে কিছু রান্না করে সামনে এনে দিলেই সঙ্গিনী অনেক খুশি হয়ে যাবেন।
৫) রোমান্টিক হোন
নারী এবং পুরুষ মুখে প্রকাশ না করলেও রোমান্স পছন্দ দুপক্ষেরই। তাই একটু হলেও রোমান্টিক হওয়ার চেষ্টা করুন। রোমান্টিকতা সঙ্গীকে খুশি করার পাশাপাশি আপনাদের সম্পর্ককেও অনেক বেশি গভীর ও মজবুত করে তুলবে।
৬) হঠাৎ একটি ছোট্ট উপহার
কোনো উপলক্ষ থাকলে তো একে অপরকে উপহার দেয়াই হয়। কিন্তু এর বাইরেও সঙ্গীর কথা মনে করে ছোট্ট কিছু নিয়ে এলেন, তাকে সারপ্রাইজ করে দিলেন, এতেও সঙ্গী অনেক বেশি খুশি হবেন। এর জন্যও অনেক খরচ করার প্রয়োজন নেই। একটি ফুল বা ছোট্ট একটি কার্ডই যথেষ্ট।
৭) একে অপরের কাজে সহযোগিতা
একে অপরের কাজে সহযোগিতা করার বিষয়টি সম্পর্ক অনেক বেশি মজবুত করে তোলে, সেই সাথে সাহায্য পেয়ে সঙ্গীও অনেক বেশি খুশি থাকেন। যদি কাজে সাহায্য না করতে পারেন মানসিকভাবে সঙ্গীকে সাপোর্ট করেও সাহায্য করতে পারেন। এতেও সঙ্গী খুশিই হবেন।

আপনার স্বাস্থ্য ও রূপচর্চা বিষয়ক যে কোন সমস্যার জন্য এখানে কমেন্ট করে জানান।তাছাড়া অপনারা কোন ধরণের পোষ্ট চান তাও জানাতে ভুলবেন না।ধন্যবাদ

আরো কিছু পোস্ট আপনার জন্য পড়তে পারেন

 কিডনিতে পাথর হয় যে প্রধান ৬টি কারণে মানুষের

হার্ট অ্যাটাক হওয়ার সম্ভাবনা আছে কিনা জানার উপায়

পায়ে পানি আসা সমস্যায় করণীয় কি

রক্ত সল্পতা দূর করতে যে ৫ ধরণের খাবার দরকার -জেনে নিন এক ঝলকে

উপকারী ফল কমলার গুণাগুণ

পায়ের দুর্গন্ধ দূর করা কি আদৌ সম্ভব,জেনে নিন এক ঝলকে

নখ এর নানা রোগ থেকে কীভাবে রেহাই পাবেন

ছানি কি সব বয়সেই পড়তে পারে

পুরুষের অতি প্রয়োজনীয় ৯ টি খাবার জেনে নিন

মাসিক চলাকালীন সময়ে যৌন মিলন কি আদৌ উচিত

নারীকে দ্রুত তৃপ্তি দেওয়ার উপায়

যৌন অক্ষমতার ঘরোয়া সমাধান

প্রথম যৌন ( sex ) মিলনে যে ৫ টি বিষয় মনে রাখা জরুরী

যৌন স্বাস্থ্য রক্ষায় যে খাবারগুলো পরিহার করা উচিত

গর্ভবতী নারীদের ভ্রমণকালীন কিছু বাড়তি সতর্কতা

গর্ভাবস্থায় ঘুমের সমস্যা

কীভাবে বুকের দুধ সংগ্রহ করে রাখবেন?

মেয়েদের স্তন সুন্দর করার নিয়ম

মরিচ পানিতেই দুই মিনিটে দূর হবে গলা ব্যথা বা খুসখুস

উত্তেজক ট্যাবলেটে কেনো ঝুঁকছে যুবক-যুবতীরা

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

বিশ্বের

বিশ্বের সবচেয়ে সস্তা ১০ শহর

২০২১ সালের ১ ডিসেম্বর প্রকাশিত হয়েছে বিশ্বব্যাপী জীবনযাত্রা খরচের সূচক। জরিপের পরিচালনা এবং প্রতিবেদন প্রকাশনায় ...

Leave a Reply

Your email address will not be published.