Friday , 29 March 2024

মোটা মহিলাদের জন্যে বিশেষ যৌন আসন

যৌন মিলনের জন্য অনেকগুলো যৌন আসন আছে। বেশিরভাগ ব্যক্তি যৌন আসন বিষয়ে অনভিজ্ঞ।তারা বিভিন্ন আসন সম্বন্ধে জানে না।যারা জানে তাও অল্প সংখ্যক। বিভন্ন প্রকার যৌন আসন আসন দ্বান যৌন মিলনে আনন্দ এবং সাচ্ছন্দবোধ করা যায়। আর মেটা স্বামী বা স্ত্রী হলে স্বাভাবকভাগে যৌন মিলনে আবদ্ধ হওয়া সহজ হয় না।তবে বিশেস কিছু যৌন আসন অবলম্বন করলে যৌন মিলন আনন্দের ও সহজসাধ্য হয়। আপনার ডক্টর বাংরা হের্থ সাইটের আজকের টপিক বিশেষ একটি যৌন আসন নিয়ে যা জানার মাধ্যমে যারা অত্যধিক মোটা তাদের জন্য যৌন মিলন সহজ হবে। চলুন যৌন আসনটি সম্পর্কে বিস্তারিত।

পুরুষ ও মহিলা অধিক মোটা হলে বা মহিলাটি গর্ভবতী হলে এই আসনে সঙ্গম করা যেতে পারে। এক্ষেত্রে মহিলাটি হাটু বাকিয়ে সামনের দিকে ঝুকে পা দুটো হাল্কা ফাক করে ধরবে এবং শরীরের ওপরের অংশ নিচু করবে। ফলে যোনিমুখ ওপরে উঠে আসবে। এ সময় পুরুষটি পা বাকিয়ে হাটুর ওপর ভর দিয়ে ভুড়িটি ওপরে টেনে ধরে মহিলাটির পেছন দিক দিয়ে পুরুষাঙ্গ যোনিপথে প্রবেশ করাতে পারে।পুরুষাঙ্গ যোনিপথে প্রবেশ করাতে পারে। পুরুষাঙ্গ প্রবেশ করিয়ে তলপেট মহিলাটির নিতম্বের ওপর চেপে রেখে সহজেই সঙ্গম করা যায়। তবে পুরুষাঙ্গ আকারে ছোট হলে বা যোনিমুখ ও যৌনাঙ্গের ভেতরের গঠন অস্বাভাবিক হলে পেছন দিক দিয়ে সঙ্গম করতে কিছুটা সমস্যা হতে পারে। আবার মহিলাটির উরু অত্যাধিক মোটা হলে তার হাটু গেড়ে বসতে সমস্যা হতে পারে।
আপনার ডক্টর হেল্থ সাইটে কোন প্রকার অশ্লীল আর্টিকেল দেওয়া হয় না। মূলত যৌন জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করে তোলার জন্য জানা অজানা অনেক কিছু তুলে ধরা হয়।এরপরও আপনাদের কোর প্রকার অভিযোগ থাকলে Contact Us মেনুতে আপনার অভিযোগ জানাতে পারেন, আমরা আপনাদের অভিযোগ গুরুত্ব সহকারে বিবেচনা করব। ধণ্যবাদ আপনার ডক্টর হেল্থ সাইটের সাথে থাকার জন্য।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *