Friday , 29 March 2024

মেয়েদের উত্তেজিত করার সহজ উপায় কি?

মেয়েদের উত্তেজিত না করে যৌন মিলন করলে বেশিরভাগ ক্ষেত্রে সেই মিলন সফল হয় না। সহবাসে লিপ্ত হওয়ার আগে অবশ্যই উচিত মেয়েদের উত্তেজিত করা, তাহলেই একমাত্র সফল সেক্স সম্ভব। মেয়েদের উত্তেজিত করার বেশ কিছু পদ্ধতি বা টিপস আছে, চরুন মেয়েদের উত্তেজিত করার সেই টিপসগুলো সম্পর্কে জেনে নিই।

স্পর্শ করে মেয়েদের উত্তেজিত করা

মেয়েদের উত্তেজিত করা বা সেক্স এর জন্য রেডি করা বা হর্ণি করার জন্য প্রথমে যে পদ্ধতিটা প্রয়োগ করা উচিত বা করবেন তা হল স্পর্শ৷ এটিকে শুনতে যেন তেন ব্যপার মনে হলেও এটি খুবই গুরুত্বপূর্ণ। ঠিকমত স্পর্শ করতে পারলে আপনি খুব সহজেই কোনো মেয়েকে উত্তেজিত বা কামুকি (সেক্সের জন্য তৈরী) করে তুলতে পারবেন৷ প্রথমে অবশ্যই আপনাকে আপনার মনের মধ্য থেকে ভয় টা দূর করতে হবে৷ মনে ভয় থাকলে কোন নারেীকে উত্তেজিত করা অনেক কঠিন হয়ে যাবে৷ যার সাথে করার উদ্দেশ্য আপনার, তাকে আপনি বিভিন্ন সময় টাচ করুন।

 

এটি কিন্তু নরমাল হাত ধরা না। কোন মেয়েকে উত্তেজিত করার ক্ষেত্রে চেষ্টা করবেন কাঁধের দিকটায় বেশি ধরার। ধরে রেখে দিতে হবে এমন না, ধরুন – ছাড়ুন। বিভিন্ন কথা প্রসঙ্গে, অবচেতন ভাবে ভান করে ধরুন। খুব ভাল হয় যদি দু – তিন বার পিঠের দিকের ব্রা টা স্পর্শ করেন জামার উপর দিয়ে।কোন মেয়েকে উত্তেজিত করতে এটি তাকে যথেষ্টই হর্নি করবে। এসময় যদি একটু ফ্লার্ট করেন তাহলে আরো ভাল হয়। মেয়ের সাথে ভাল ফ্রেন্ডলি রিলেশন থাকলে গালে কিস (First Kiss– প্রথম চুম্বন সম্পর্কে জেনে নিন)করবো ইত্যাদি মজা করার স্টাইলে বলেও তাকে নিজের দিকে টান দিন। চেষ্টা করবেন না তার বুকের (মেয়েদের দুধ মর্দন এবং চোষার সঠিক কৌশল জেনে নিন) দিকে হাত দেওয়ার ৷ তবে কোন নারীকে উত্তেজিত করতে গলা,পিঠ এগুলো ছাড়বেন না।

দুধ চেপে মেয়েদের উত্তেজিত করা

খেয়াল করুন সে এগুলোর প্রেক্ষিতে কেমন আচরণ করে। যদি অন্যরকম হাসি বা একটু ইতস্তত বোধ থাকে তার মধ্যে তো ধরে নেবেন আপনি ঠিক পথেই আছেন। কিন্তু যদি এমন হয় যে সে দূরে সরে যায় আপনি ধরতে গেলে, কথা ঘোরায় তবে সেই নরীকে উত্তেজিত করতে এভাবে চেষ্টা করবেন না। মাঝে মধ্যে তার বুকের দিকে তাকিয়ে থাকবেন তাকে বুঝতে দিয়েই। লজ্জা বা ভয় পাবেন না৷

 

মনে রাখবেন, পৃথিবী ব্যাপী সবচেয়ে সহজে এবং সুন্দরভাবে মেয়েদের সেক্স ( মেয়েদের উত্তেজিত ) তোলা যায় স্পর্শ এর মাধ্যমে। এটিতেই সবচেয়ে সহজে সফল হন বেশিরভাগ মানুষ।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *