Thursday , September 23 2021
Home / বিনোদন / বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন এই অভিনেত্রী

বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন এই অভিনেত্রী

বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন এই অভিনেত্রী , ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে একসময় পাগলের মতো ভালোবাসতেন বলিউড অভিনেত্রী ম্রুণাল ঠাকুর।

বিরাট
বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন এই অভিনেত্রী

বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতেন এই অভিনেত্রী

নিজ মুখেই ভারতের সংবাদমাধ্যমগুলোকে এ কথা জানিয়েছেন তিনি। তা ছাড়া ভাইয়ের কারণেই তার ক্রিকেট ভক্তি আর টিম ইন্ডিয়ার জন্য মাঠে গিয়ে গলা ফাটিয়ে চিৎকার করা হয় বলে জানিয়েছেন ম্রুণাল।

তেলুগু ছবি ‘জার্সি’র হিন্দি রিমেকে অভিনয় করছেন ম্রুণাল ঠাকুর। একই নামের হিন্দি ছবিতে তার নায়ক শাহিদ কাপুর। ক্রিকেটারের ভূমিকায় অভিনয় করছেন ‘কবীর সিং’। ওই ছবির প্রসঙ্গেই ম্রুণাল এসব কথা বলেন।

তিনি বলেন, একটা সময় বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতাম। আমার ভাই তার ভক্ত। ভাইয়ের কারণে ক্রিকেট দেখতে শুরু করি। পাঁচ বছর আগে স্টেডিয়ামে বসে ম্যাচ দেখেছি। মনে আছে, সেদিন নীল জার্সি পরে টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটিয়েছিলাম। আর আজ আমিই একটা ক্রিকেট নিয়ে ছবির অংশ। এটা একটা দারুণ কাকতালীয় ব্যাপার।

‘জার্সি’টি ছবিটির পরিচালনা করছেন গৌতম তিন্নানউরি। গত বছর আগস্টে মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার কারণে তা পিছিয়ে যায়।

চলতি বছর দীপাবলিতে ‘জার্সি’র মুক্তির কথা ভেবেছেন নির্মাতারা। জার্সি ছাড়াও একাধিক ছবি হাতে রয়েছে ম্রুণালের। পরেশ রাওয়াল, শরমন জোশী ও অভিমন্যু দাসানির সঙ্গে ‘আঁখ মিচোলি’তে দেখা যাবে তাকে।

এ ছাড়া তামিল ছবি ‘ঠাদাম’-র হিন্দি সংস্করণে আদিত্য রয় কাপুরের নায়িকা হচ্ছেন ম্রুণাল। ছবিতে পুলিস অফিসারের ভূমিকায় থাকবেন।

আরো কিছু পোস্ট আপনার জন্য প্রয়োজনে দেখতে পারেন

রেকর্ড করে ভারতকে হারানোর অপেক্ষায় ইংল্যান্ড

সালমান শাহ প্রয়াণ দিবসে অপু বিশ্বাসের অনুরোধ

চলতি মাসের প্রথম পাঁচ দিনে ডেঙ্গুতে ছয়জনের মৃত্যু

আবারও প্রধানমন্ত্রীর কাছে যে আবেদন জানালেন পরীমনি

নাশকতার পরিকল্পনা করতে বৈঠকে মিলিত হন জামায়াত

মাঝে পর্দা দিয়ে আফগান শিক্ষার্থীদের ক্লাস শুরু

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

পরিবারের অমতে মিডিয়ায় কাজ করেছি কিন্তু আর না : অভিনেত্রী মৌরি

ছোট পর্দার অভিনেত্রী মৌরি সেলিম অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন। অভিনয় ছাড়ার ঘোষণা মৌরি বলেন, চিরদিনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *