Thursday , September 23 2021
Home / বিনোদন / ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের

ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের

ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহান। সম্প্রতি সন্তানের মা হয়েছেন এই অভিনেত্রী। মা হওয়ার পর প্রথমবারের মতো জনসম্মুখে এসেছে এই নায়িকা। দক্ষিণ কলকাতার ভবানীপুরে এক সেলুনের উদ্বোধন করেন তিনি। ছেলেকে

ছেলেকে
ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের

ছেলেকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের

ছেলে ঈশানকে সামলাতে গিয়ে রাতে ঘুম হচ্ছে না নুসরাতের। তবুও চোখে-মুখে কোনো ক্লান্তি নেই। এদিন রুপালি গাউনে ঝলমল করলেন নতুন মা। তারকা-সংসদ সদস্য জানালেন, সুযোগ পেলে ২৪ ঘণ্টাই ছেলের সঙ্গে কাটাতেন। নুসরাতের কথায়- ‘নতুন মা হিসেবে অনেক কিছু শেখার আছে, আমরা দুজনেই ঘুমোচ্ছি না। ছেলে একদম সুস্থ আছে’।

মাতৃত্ব টা দারুনভাবে উপভোগ করছেন নুসরাত। সন্তান জন্ম দেওয়ার পর মেদ ঝরাতে বিশেষ কোনো ডায়েট মেনে চলছেন কি না জানতে চাইলে তিনি বললেন, ছেলেকে স্তন্যপান করাচ্ছেন, ডায়েটের কথা পরে ভাবা যাবে। খাওয়া-দাওয়ার ব্যাপারে এখন কোনো ত্রুটি রাখছেন না।

ছেলেকে ঈশান নামেই ডাকছেন নুসরাত, তবে ছেলের ডাকনাম নিয়ে জানতে চাইলে অভিনেত্রী বললেন, ‘সবাই অনেক নামে ডাকছে ওকে, অনেকগুলো ডাকনাম ওর। আমি কিন্তু ঈশান বলেই ডাকছি’। নতুন দায়িত্বের সঙ্গে নুসরাত মানিয়ে নিচ্ছেন একটু একটু করে, বললেন, ‘প্রতিদিন ওর (ঈশান) থেকে নতুন কিছু শিখছি, ও পাল্টাচ্ছে একটু একটু করে, আমিও পাল্টে যাচ্ছি’।

গত ২৬ আগস্ট ছেলে সন্তানের মা হয়েছেন নুসরাত। পুরোপুরি সুস্থ রয়েছেন বলেই এত দ্রুত কাজে ফিরতে পেরেছেন বলে জানালেন ১৩ দিন বয়সী ছেলের মা। নুসরাত বললেন, ‘অনেক দিন মানুষের কাছ থেকে দূরে আছি, তাদের প্রতি আমি দায়বদ্ধ, তারা আমাকে ভোট দিয়েছেন। তাই দ্রুত তো কাজে ফিরতেই হতো’। নতুন ভূমিকায় কতটা বেগ পেতে হচ্ছে? প্রশ্ন শুনেই নুসরাত জানালেন- ‘রাতে একদম ঘুমোতে পারছি না…. আমার তো মনে হয় সব বাচ্চাই রাত জাগে’।

এবার সন্তানের বাবা কে তা জানালেন নুসরাত

https://www.latestbangla.com/?p=13697

বাড়িতে ঢুকে নায়িকার গলায় ছুরি ধরে সর্বস্ব লুটে নিল দুর্বৃত্তরা

https://www.latestbangla.com/?p=13679

চুটিয়ে প্রেম করছেন পূজা চেরি!

https://www.latestbangla.com/?p=13662

প্রেম না, ক্যারিয়ার নিয়ে ভাবছেন দীঘি

https://www.latestbangla.com/?p=13582

অন্তঃসত্ত্বা আফগান নারী পুলিশ কর্মকর্তাকে বেঁধে হত্যা

https://www.latestbangla.com/?p=13579

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার তারিখ জানালেন শিক্ষামন্ত্রী

https://www.latestbangla.com/?p=13498

পঞ্চগড়ে মহাসড়কই যেন ট্রাক টার্মিনাল!

https://www.latestbangla.com/?p=13392

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

পরিবারের অমতে মিডিয়ায় কাজ করেছি কিন্তু আর না : অভিনেত্রী মৌরি

ছোট পর্দার অভিনেত্রী মৌরি সেলিম অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন। অভিনয় ছাড়ার ঘোষণা মৌরি বলেন, চিরদিনের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *