Thursday , September 23 2021
Home / খেলাধুলা / বাংলাদেশের তিন প্রতিপক্ষের স্কোয়াড দেখে নিন

বাংলাদেশের তিন প্রতিপক্ষের স্কোয়াড দেখে নিন

বাংলাদেশের তিন প্রতিপক্ষের স্কোয়াড দেখে নিন , টি-টোয়েন্টি বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) ঘোষণা করা হয়ে গেছে।

বাংলাদেশের
বাংলাদেশের তিন প্রতিপক্ষের স্কোয়াড দেখে নিন

      বাংলাদেশের তিন প্রতিপক্ষের স্কোয়াড দেখে নিন

এছাড়া প্রথম পর্বে টাইগারদের তিন প্রতিপক্ষ স্কটল্যান্ড, ওমান এবং পাপুয়া নিউগিনির স্কোয়াডও এরইমধ্যে ঘোষণা করা হয়েছে।

সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপে স্কটল্যান্ডের বিপক্ষে ম্যাচ দিয়ে বাংলাদেশের মিশন শুরু হবে আগামী ১৭ অক্টোবর।

এরপর ১৯ অক্টোবর ওমানের বিপক্ষে খেলবে সাকিব-মাহমুদউল্লাহরা। আর কোয়ালিফায়ারের সর্বশেষ ম্যাচে ২১ অক্টোবর পাপুয়া নিউগিনির মুখোমুখি হবে বাংলাদেশ।

 

স্কটল্যান্ডের বিশ্বকাপ স্কোয়াড
কাইল কোয়েৎজার (অধিনায়ক), রিচার্ড বেরিংটন (সহ-অধিনায়ক), ডিলান বাজ, জশ ডেভি, ক্রিস গ্রিভস, অ্যালেসডার এভান্স, ওলি হেয়ারস, ম্যাথু ক্রস (উইকেটকিপার), মাইকেল লিস্ক, ক্যালাম ম্যাকলাউড, সাফয়ান শরিফ, ক্রিস সোল, জর্জ মুনসি, হামজা তাহির, ক্রেইগ ওয়ালেস (অতি: উইকেটকিপার), মার্ক ওয়াট এবং ব্র্যাড হুইল।

ওমানের বিশ্বকাপ স্কোয়াড
যীশান মাকসুদ (অধিনায়ক), আকিব ইলিয়াস, মোহাম্মদ নাদিম, আয়ান খান, জতিন্দর সিং, খাওয়ার আলী, সুরজ কুমার, সন্দিপ গোউড, নেস্টার ধাম্বা, কলিমউল্লাহ, বিলাল খান, ফায়াজ বাট, খুররম খান, নাসিম খুশি, সুফিয়ান মেহমুদ।

 

পাপুয়া নিউগিনির বিশ্বকাপ স্কোয়াড
আসাদ ভালা (অধিনায়ক), চার্লস আমিনি, কিপ্লিং ডরিগা, টনি উরা, হিরি হিরি, গডি টোকা, লেগা সিয়াকা, নরম্যান ভানুয়া, নোসাইনা পোকানা, সেসে বাউ, ড্যামিয়েন রাভু, কাবুয়া ভাগি-মোরিয়া, চাঁদ সপার, জ্যাক গার্ডনার, সাইমন আটাই, জেসন কিলা।

এছাড়া বিশ্বকাপের জন্য বাংলাদেশের স্কোয়াড : লিটন দাস, সৌম্য সরকার, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), আফিফ হোসেন, নুরুল হাসান সোহান (উইকেটকিপার), মেহেদী হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম, শামীম পাটোয়ারী, তাসকিন আহমেদ। অতিরিক্ত খেলোয়াড় : রুবেল হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব।

আরো কিছু পোস্ট আপনার জন্য প্রয়োজনে দেখতে পারেন

আমরা ভাটির সময় জাগি জোয়ার হলি ডুবি

হিজাব ছাড়া নারীরা কাটা তরমুজের মতো: তালেবান

পানসিরে সাবেক ভাইস প্রেসিডেন্টের ভাইকে হত্যা করল

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

রোনালদোর

রোনালদোর বিরুদ্ধে ‘গুরুতর’ অভিযোগ মডেল নাতাশার

রোনালদোর বিরুদ্ধে ‘গুরুতর’ অভিযোগ মডেল নাতাশার, ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গে রাত কাটানোর দাবি করেছেন পর্তুগিজ মডেল ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *