Thursday , September 23 2021
Home / বিনোদন / কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা

কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা

বলিউডের তরুণ প্রজন্মের নায়িকা ম্রুনাল ঠাকুর। এরইমধ্যে বেশ কয়েকটি সিনেমায় নিজের পারদর্শিতা দেখিয়েছেন এই নায়িকা। অভিনয় দক্ষতা ও মায়াবী সৌন্দর্য মুগ্ধ করেছে দর্শকদের। লাখো ভক্তের হৃদয়ে স্থান করে নিয়েছে ম্রুনাল। কোহলিকে

কোহলিকে
কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা

কোহলিকে নিয়ে নিজের গোপন তথ্য ফাঁস করলেন নায়িকা

তেলেগু ‘জার্সি’ সিনেমার হিন্দি রিমেক বানানো হয়েছে বলিউডে। ক্রিকেট কেন্দ্রিক এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন শহিদ কাপুর। তার বিপরীতে আছেন ম্রুনাল।

ম্রুনালের ক্রিকেট বেশ পছন্দ। আর ক্রিকেট পছন্দ মানেই তো তারকা ক্রিকেটারদের পছন্দ হবে এটাই স্বাভাবিক। এবার সে কথা অকপটেই স্বীকার করলেন অভিনেত্রী। এক সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, ভারতের জাতীয় দলের তারকা বিরাট কোহলিকে একটা সময় পাগলের মতো ভালোবাসতেন তিনি।

ওই সাক্ষাৎকারে তিনি বলেন, ‘একটা সময় বিরাট কোহলিকে পাগলের মতো ভালোবাসতাম। আমার ভাই ওর ভক্ত। ভাইয়ের কারণে ক্রিকেট দেখতে শুরু করি। পাঁচ বছর আগে স্টেডিয়ামে বসে ম্যাচ দেখেছি। মনে আছে, সেদিন নীল জার্সি পরে টিম ইন্ডিয়ার জন্য গলা ফাটিয়েছিলাম। আর আজ আমিই একটা ক্রিকেট নিয়ে সিনেমার অংশ। এটা একটা দারুণ ব্যাপার।’

‘জার্সি’ সিনেমাটি পরিচালনা করেছেন গৌতম তিন্নানউরি। গেল আগস্টেই এটি মুক্তি পাওয়ার কথা ছিল। তবে করোনার কারণে তা সম্ভব হয়নি। আগামী দীপাবলিতে মুক্তি পেতে পারে ক্রিকেট নিয়ে জনপ্রিয় এই সিনেমাটি।

২০১৪ সালের মারাঠি সিনেমা ‘ভিত্তি দান্দু’ সিনেমা দিয়ে ক্যারিয়ার শুরু হয় ম্রুনাল ঠাকুরের। এরপর তাকে ‘সুপার ৩০’, ‘বাটলা হাউজ’, ‘ঘোস্ট হাউজ’ ও ‘তুফান’-এর মতো আলোচিত সিনেমায় দেখা গেছে। বর্তমানে তার হাতে রয়েছে ‘আঁখ মিচোলি’ ও ‘ঠাদাম’ সিনেমার কাজ।

রাতের রূপচর্চায় প্রয়োজনীয় টিপস

রাতের রূপচর্চায় প্রয়োজনীয় টিপস

ঈদের ইতিহাস – কী ভাবে প্রচলিত হল ঈদ উত্‍সব

https://www.latestbangla.com/archives/1136

ইসলামে দৃষ্টিতে যেসব সেক্স নিষিদ্ধ জেনে নিন!

ইসলামে দৃষ্টিতে যেসব সেক্স নিষিদ্ধ জেনে নিন !

মোটা মহিলাদের জন্যে বিশেষ যৌন আসন

মোটা মহিলাদের জন্যে বিশেষ যৌন আসন

নাকের যত্ন নিতে ১৪টি ঘরোয়া টিপস জেনেনিন

https://www.latestbangla.com/archives/1116

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

সন্তানের

এবার সন্তানের বাবা কে তা জানালেন নুসরাত

টালিউডের জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান। এই অভিনেত্রীকে নিয়ে যেন আলোচনা থামছেই না। ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *