Thursday , December 2 2021
Home / বিনোদন / শেহনাজ-সিদ্ধার্থের শেষ মিউজিক ভিডিও ‘আধুরা’

শেহনাজ-সিদ্ধার্থের শেষ মিউজিক ভিডিও ‘আধুরা’

প্রিয় মানুষ চলে গেছে শেহনাজ গিলের। যার সঙ্গে চলতে চলতে জীবনের সব আনন্দ খুঁজে পেতেন তিনি। সেই সিদ্ধার্থ আর নেই। সিদ্ধার্থের মৃত্যু হয়েছে প্রায় দেড় মাস হতে চলেছে।

শেহনাজ
শেহনাজ-সিদ্ধার্থের শেষ মিউজিক ভিডিও ‘আধুরা’শেহনাজ-সিদ্ধার্থের শেষ মিউজিক ভিডিও ‘আধুরা’

শেহনাজ-সিদ্ধার্থের শেষ মিউজিক ভিডিও ‘আধুরা’

এই দেড় মাস তাকে দেখা না গেলেও কয়েকদিন হলো নিজের নতুন সিনেমা ‘হসলা রাখ’র জন্য আবারো পর্দায় হাজির হতে শুরু করেছেন তিনি। কিন্তু সেই হাস্যজ্জ্বল শেহনাজকে আর ফিরে পাওয়া যায়নি। কেমন এক মলিন চেহারায় ধরা দিয়েছেন তিনি।

তবে সিডনাজ ভক্তদের জন্য সুখবর বা কষ্টের যেটাই বলি না কেন, দুটোই যেন মিলে যায়। মুক্তি পেতে চলেছে সিদ্ধার্থ শুক্লা ও শেহনাজ গিলের শেষ মিউজিক ভিডিও ‘অধুরা’। ২১ অক্টোবর মুক্তি পাচ্ছে এটি।

সম্প্রতি শ্রেয়া ঘোষাল নিজের ইনস্টাগ্রাম থেকে সেই কথা জানিয়েছেন। চলতি বছরের শুরুতে এই গানের শুটিং করেছিলেন তারা। এরপরই আচমকাই চলে যান সিদ্ধার্থ শুক্লা। তাই নিজেদের প্রিয় অভিনেতাকে শেষবার দেখার জন্য অধীর আগ্রহে রয়েছেন সিডনাজ ভক্তরা।

সদ্য মুক্তি পেয়েছে দিলজিৎ দোসাঞ্জ, শেহনাজ গিল, সোনম বাজওয়া অভিনীত কমেডি ড্রামা ‘হসলা রাখ’। সিদ্ধার্থ শুক্লা মৃত্যুর পর সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে দূরে রেখেছিলেন শেহনাজ। তাই এর মধ্যে তার ছবি মুক্তি পাওয়ায় দর্শক থেকে সমালোচক, প্রত্যেকেই প্রশংসায় ভরিয়ে দিয়েছেন।

টেলিভিশনের জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’ থেকেই শুরু হয় সিদ্ধার্থ শুক্লা এবং শেহনাজ গিলের প্রেমের কাহিনী। ‘বিগ বস’র ঘরে থাকাকালে অনুরাগীদের তাদের পছন্দের দুই অভিনেতাকে একসঙ্গে ‘সিডনাজ’ বলে ডাকতে শুরু করেন।

শোনা যায়, একে অপরকে শুধু ডেট করাই নয়, সম্পর্ককে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য বিয়ে করারও চিন্তাভাবনা শুরু করে দিয়েছিল এই জুটি। খুব শিগগিরই তাদের বিয়ে হওয়ার কথা ছিল। সব কিছুই ঠিকঠাক চলছিল। কিন্তু আচমকাই ছন্দপতন।

৪০ বছর বয়সে হৃদরোগে আক্রান্ত হয়ে পরলোকগমন করেন টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। তার প্রয়াণে ভীষণভাবেই ভেঙে পড়েন শেহনাজ গিল। সম্প্রতি তার নতুন ছবির প্রোমোশনের জন্য আবার কাজ শুরু করেছেন শেহনাজ। এই সময়ে সিদ্ধার্থ-শেহনাজের মিউজক ভিডিও মুক্তি পাওয়ার খবরে খুবই খুশি অনুরাগীরা।

 আরো কিছু পোস্ট আপনার জন্য প্রয়োজনে দেখতে পারে

৩ কোটি টাকার গাড়িটি একদিনের জন্য নেন পরীমনি

https://www.latestbangla.com/?p=12091

গুঞ্জন উড়িয়ে পিএসজির সঙ্গেই চুক্তি সারলেন মেসি

https://www.latestbangla.com/?p=12079

দুবাইয়ে বিশ্বের সবচেয়ে বড় বাণিজ্যিক এক্সপোতে বাংলাদেশ

https://www.latestbangla.com/?p=12076

মেসিকে এক নজর দেখতে প্যারিসে মানুষের ঢল

https://www.latestbangla.com/?p=12073

পদ্মা সেতুর নিচ দিয়ে ফেরি চলাচলে নতুন সিদ্ধান্ত

https://www.latestbangla.com/?p=12070

অজি বধের পর মাহমুদউল্লাহ যা বললেন

https://www.latestbangla.com/?p=11999

মার্কিন বাজারে চাহিদা বাড়ছে বাংলাদেশি পোশাকের

https://www.latestbangla.com/?p=11994

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

গণ্ডার

গণ্ডার হয়ে গেছি, গায়ে লাগে না: নুসরাত ফারিয়া

দুই বাংলার আলোচিত অভিনেত্রী নুসরাত ফারিয়া। অভিনয়ের পাশাপাশি গায়িকা হিসেবে নিজেকে প্রকাশ করেছেন কয়েক বছর ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *