Thursday , December 2 2021
Home / আন্তর্জাতিক / ৮ কোটি টাকা আত্মসাৎ আদিয়ান মার্টের সিইওসহ গ্রেফতার ৪

৮ কোটি টাকা আত্মসাৎ আদিয়ান মার্টের সিইওসহ গ্রেফতার ৪

৮ কোটি টাকা আত্মসাৎ, আদিয়ান মার্টের সিইওসহ গ্রেফতার ৪

চুয়াডাঙ্গায় ৭ কোটি আত্মসাৎ’র অভিযোগে ই-কর্মাস প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেডের সিইও জুবায়ের সিদ্দিকী মানিকসহ চার কর্মকর্তাকে গ্রেফতার করেছে র‌্যাব।

৮ কোটি টাকা
৮ কোটি টাকা আত্মসাৎ আদিয়ান মার্টের সিইওসহ গ্রেফতার ৪

৮ কোটি টাকা আত্মসাৎ আদিয়ান মার্টের সিইওসহ গ্রেফতার ৪

শুক্রবার রাতে চুয়াডাঙ্গা ও খুলনার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।গ্রেফতারকৃতরা হলো- প্রতিষ্ঠানের সিইও জুবায়ের সিদ্দিকী মানিক, মহাব্যবস্থাপক মাসুদ সিদ্দিকী রতন, উপদেষ্টা আবু বক্কর সিদ্দিকী ও ম্যানেজার মিনারুল ইসলাম। তাদের চুয়াডাঙ্গা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

শনিবার সকালে র‌্যাব -৬ ঝিনাইদহ ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ শরিফুল আহসান এ তথ্য জানান।তিনি বলেন, চুয়াডাঙ্গায় ই-কমার্স প্রতিষ্ঠান আদিয়ান মার্ট লিমিটেড গঠন করে বিভিন্ন অফারের মাধ্যমে সাধারণ মানুষকে আকৃষ্ট করে আসছিল। তারা পণ্য সরবরাহের নামে প্রায় ৮ কোটি টাকা হাতিয়ে নেয়।শুক্রবার প্রতারণা শিকার আতিকুর রহমান উজ্জ্বল নামের এক গ্রাহক চুয়াডাঙ্গা সদর থানায় ১৮ লাখ ৫২ হাজার ৪৮০ টাকা আত্মসাৎ করার অভিযোগে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলা দায়ের করে।র‌্যাব-৬ গোপন সংবাদের ভিত্তিতে চুয়াডাঙ্গা ও খুলনা থেকে প্রতিষ্ঠানের সিইও জুবায়ের সিদ্দিকী মানিকসহ চারজনকে গ্রেফতার করা হয়।

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?


পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

সাম্প্রদায়িক হামলার

সাম্প্রদায়িক হামলার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

সাম্প্রদায়িক হামলার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেশের ছয় জেলায় হিন্দু সম্প্রদায়ের মানুষ, বাসস্থান ও উপাসনালয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *