Thursday , December 2 2021
Home / আন্তর্জাতিক / রাজশাহীতে বিদেশি পিস্তুলসহ গ্রেফতার ১

রাজশাহীতে বিদেশি পিস্তুলসহ গ্রেফতার ১

রাজশাহীতে বিদেশি পিস্তুলসহ গ্রেফতার ১

রাজশাহীতে বিদেশি পিস্তলসহ এক ব্যক্তিকে গ্রেতার করেছে র‌্যাব।শুক্রবার রাতে চারঘাট মডেল থানার মালেকার মোড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।র‌্যাব-৫ এর কোম্পানি কমান্ডার মেজর মো. নাজমুস শাকিব এ তথ্য জানিয়েছেন।

রাজশাহীতে
রাজশাহীতে বিদেশি পিস্তুলসহ গ্রেফতার ১

রাজশাহীতে বিদেশি পিস্তুলসহ গ্রেফতার ১

গ্রেফতার ব্যক্তির নাম আলমগীর হোসেন (৩৩)। তিনি রাজশাহীর দুর্গাপুর উপজেলার সিংগা পশ্চিমপাড়া এলাকার মেহের মণ্ডলের ছেলে। র‌্যাবের দাবি, আলমগীর একজন অস্ত্র ব্যবসায়ী।

শনিবার সকালে র‌্যাব-৫ রাজশাহীর মিডিয়া উইং সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব জানতে পারে মালেকার মোড় এলাকায় এক ব্যক্তি মাদকদ্রব্যসহ অবস্থান করছেন। খবর পেয়ে ওই এলাকায় অভিযান চালানো হয়।

সেখানে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে আলমগীর পালানোর চেষ্টা করলে তাকে আটক করা হয়। এরপর তার দেহ তল্লাশি করে একটি বিদেশি পিস্তল, দুটি ম্যাগজিন ও পিস্তলের দুটি তাজা গুলি উদ্ধার করা হয়।

মেজর নাজমুস শাকিব বলেন, রাতেই আলমগীরের বিরুদ্ধে চারঘাট মডেল থানায় অস্ত্র আইনে মামলা হয়েছে। ওই মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?


পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

সাম্প্রদায়িক হামলার

সাম্প্রদায়িক হামলার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

সাম্প্রদায়িক হামলার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেশের ছয় জেলায় হিন্দু সম্প্রদায়ের মানুষ, বাসস্থান ও উপাসনালয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *