Thursday , December 2 2021
Home / আন্তর্জাতিক / চেন্নাই যাওয়ার পথে আসামে ৪ বাংলাদেশি আটক

চেন্নাই যাওয়ার পথে আসামে ৪ বাংলাদেশি আটক

চেন্নাই যাওয়ার পথে আসামে ৪ বাংলাদেশি আটক

ভারতের আসামে চার বাংলাদেশি যুবক আটক হয়েছেন।শুক্রবার সন্ধ্যায় রাজ্যের করিমগঞ্জ জেলার বাজারিছড়া থানা পুলিশ তাদের আটক করে।পুলিশের জিজ্ঞাসাবাদে আটক যুবকরা জানিয়েছেন, অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে কাজের সন্ধানে ভারতের আসাম হয়ে তারা চেন্নাই যাচ্ছিলেন।শনিবার দুপুরে তাদেরকে করিমগঞ্জ জেলা আদালতে সোপর্দ করেছে বাজারিছড়া পুলিশ।আসামের করিমগঞ্জ প্রেসক্লাব সম্পাদক সুদীপ দাস বিষয়টি নিশ্চিত করেছেন।

চেন্নাই যাওয়ার
চেন্নাই যাওয়ার পথে আসামে ৪ বাংলাদেশি আটক

চেন্নাই যাওয়ার পথে আসামে ৪ বাংলাদেশি আটক

আটক ব্যক্তিরা হলেন- রাজশাহী জেলার গদাবাড়ি উপজেলার রাজেশ শেখ (২৯), সানাউল্লাহ আঁখি (২৮), কাওসার হোসেন (২০) ও আমতলি উপজেলার আসাদুল শেখ ওরফে সাইদুল (২৯)।
ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, অবৈধভাবে সীমান্ত অতিক্রম করে চার বাংলাদেশি যুবক ভারতের ত্রিপুরা রাজ্যের আগরতলায় অনুপ্রবেশ করেন। শুক্রবার সন্ধ্যায় একটি নৈশকোচে আসাম হয়ে চেন্নাই যাওয়ার পথে করিমগঞ্জ জেলার বাজারিছড়া থানার ত্রিপুরা সীমান্তের আসাম চুরাইবাড়ি ওয়াচ পোস্ট পুলিশের হাতে তারা আটক হন।

চুরাইবাড়ি ওয়াচ পোস্টের ইনচার্জ মিন্টু শীল জানান, শুক্রবার রাতে আগরতলা থেকে গুয়াহাটিগামি নৈশকোচে ত্রিপুরা-আসাম প্রবেশ মুখে পুলিশ তল্লাশি চালায়। এ সময় চার বাংলাদেশি যুবককে আটক করে পুলিশ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, ত্রিপুরার আগরতলা সীমান্ত হয়ে অবৈধভাবে ভারতে প্রবেশ করে কাজের সন্ধানে তারা চেন্নাই যাচ্ছিল। তাদের কাছে ভারত প্রবেশের বৈধ কোনো কাগজপত্র নেই। কিছু ভারতীয় মুদ্রা ও চারটি মোবাইল ফোনসেট উদ্ধার করা হলেও অন্য কিছু পাওয়া যায়নি। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাদেরকে ডিটেনশন সেন্টারে পাঠানো হয়েছে।

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?


পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

সাম্প্রদায়িক হামলার

সাম্প্রদায়িক হামলার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ

সাম্প্রদায়িক হামলার বিচার বিভাগীয় তদন্তের নির্দেশ দেশের ছয় জেলায় হিন্দু সম্প্রদায়ের মানুষ, বাসস্থান ও উপাসনালয়ে ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *