Thursday , December 2 2021
Home / খেলাধুলা / মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন জুনিয়র

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন জুনিয়র

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন জুনিয়র

ব্যাটিংয়ের সময় মাথায় আঘাত পেয়েছেন ঢাকা মহানগরের ব্যাটসম্যান আল আমিন জুনিয়র। আজ বিকেএসপিতে জাতীয় ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের দ্বিতীয় দিনে চট্টগ্রাম ও ঢাকা মহানগরের ম্যাচ ঘটে এই দুর্ঘটনা। সিটি স্ক্যান করানোর জন্য তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। ঢাকা মহানগরের ম্যানেজার আমিন খান নিশ্চিত করেছেন খবরটা।

মাথায় আঘাত
মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন জুনিয়র

মাথায় আঘাত পেয়ে হাসপাতালে আল আমিন জুনিয়র

বিকেএসপিতে আজ বিকেলে প্রথম ইনিংসে ব্যাট করছিল ঢাকা মহানগর। ৩ উইকেট পতনের পর ব্যাটিংয়ে নামেন ঢাকার মিডল অর্ডার ব্যাটসম্যান আল আমিন জুনিয়র। ২৭তম ওভারে চট্টগ্রামের বাঁহাতি পেসার মেহেদী হাসান রানার বাউন্সার আল আমিনের হেলমেটে আঘাত করে। আল আমিনের খেলা তৃতীয় বল ছিল সেটি।এরপর কিছুক্ষণ প্রাথমিক চিকিৎসা নিয়ে আবার ব্যাটিং শুরু করেন তিনি। আরেক প্রান্তে থাকা জাতীয় দলের টেস্ট ওপেনার সাদমান ইসলামের সঙ্গে জুটি গড়ার চেষ্টা করেন। কিন্তু ৩৩তম ওভারে ব্যক্তিগত ১ রানে নিজের ইনিংসের ২১ বলের সময় হঠাৎ ব্যাটিং থেকে সরে দাঁড়ান তিনি। এরপর আল আমিনকে মাঠ ছাড়তে দেখা যায়।

দলের ম্যানেজার আমিন খান জানিয়েছেন, ‘মাথায় বল লাগার পর সে কিছুক্ষণ ব্যাটিং করেছে। কিন্তু পরে ওর চোখ দিয়ে পানি বের হচ্ছিল। তখন তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয় সিটি স্ক্যানের জন্য। আমাদের ফিজিও এখনো গুরুতর কিছু মনে করছেন না। তবে কোনো সমস্যা আছে কি না, সেটি নিশ্চিত করতেই সিটি স্ক্যান করতে নেওয়া।

দিন শেষে ঢাকা মহানগর ৪ উইকেটে ১১৯ রান করেছে। ৬৬ রানে অপরাজিত আছেন টেস্ট ওপেনার সাদমান। তাঁর সঙ্গে ১ রানে খেলছেন বাঁহাতি স্পিনার রকিবুল হাসান। এর আগে ৯ উইকেটে ৪৪৫ রান তুলে ইনিংস ঘোষণা করে চট্টগ্রাম।

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?

ফুসফুসের সুরক্ষায় যা করবেন সচেতন হোন খুব সহজেই?


পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

পাইলস রোগের চিকিৎসা পদ্ধতি জেনে নিন

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে ও আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

উঠে গেলেন

উঠে গেলেন পোলার্ড কোনো বল না খেলেই আউট রাসেল

উঠে গেলেন পোলার্ড, কোনো বল না খেলেই আউট রাসেল এক ওভার, দুই সুযোগ, শূন্য উইকেট ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *