Thursday , December 2 2021
Home / যৌন জীবন / ফোর প্লে কি? মিলনে ফোর প্লে পদ্ধতির গুরুত্ব জেনে নিন

ফোর প্লে কি? মিলনে ফোর প্লে পদ্ধতির গুরুত্ব জেনে নিন

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের জানাবো ফোর প্লে কি? যৌন মিলনে ফোuর প্লে পদ্ধতির গুরুত্ব সম্পর্কে। যৌন মিলনের বহু রকম পদ্ধতি আছে।এই পদ্ধতিগুলো অনুসরণ করলে যেমন যৌন মিলনের স্থায়ীত্ব বাড়ে তেমনি সঙ্গিনী ‍ও তুপ্তি পান। Sex যৌন মিলনের বহু প্রকারের পদ্ধতির ভিতর ফোর প্লে একটি।এইট একটি বহুল আলোচিত এবং জনপ্রিয় পদ্ধতি।এই পদ্ধতির জুড়ি নেই বললেই চলে। দম্পতির ইন্টারকোর্সের মজাকে দ্বিগুণ করতে ফোiর প্লে অদ্বিতীয়। মাঝে মাঝে দেখা যায়, দম্পতিরা, বিশেষত পুরুষরাফোiর প্লে এড়িয়েই রতিক্রিয়ায় অগ্রসর হয়। কিন্তু নেহাত এক মেশিনের মত নিজেকে চার্জ আপ করার মধ্যে সেই সুখ কই? তাই আজ আপনাদেরজন্য রইল এমন কয়েকটি ফো প্লে টিপস যা আপনার মিলনকে আরও উত্তেজক ও দীর্ঘস্থায়ী করবে।ফোর প্লে কি মিলনে ফোiর প্লে পদ্ধতির গুরুত্ব জেনে নিন

ফোর প্লে
ফোর প্লে কি মিলনে ফোর প্লে পদ্ধতির গুরুত্ব জেনে নিন

ফোর প্লে কি মিলনে ফোর প্লে পদ্ধতির গুরুত্ব জেনে নিন

ফোর প্লে কি মিলনে ফোvর প্লে পদ্ধতির গুরুত্ব জেনে নিন
* চাইনিজ হুইসপার: আপনার পুরুষসঙ্গীকে আরও উত্তেজিত করে তুলতে তাঁর কানে কানে আপনার ইচ্ছের কথা বলুন। দেখুন, তিনি আরনিজেকে সামলে রাখতে পারবেন না। কানের নরম চামড়ায় সঙ্গিনীর নিশ্বাস পড়লে অনেক কম পুরুষই নিজেকে সামলে রাখতে সমার্থ্য হন।

* বাস্তব জীবনে আপনি তো একজন অভিনেত্রী নন, কিন্তু বেডরুমে অভিনয় করতে ক্ষতি কী? পুরুষকে নিজের দিকে আরও টেনে আনতেএকটি ন্যাকামিই করলেন না হয়। আর আপনি যদি আরও উপভোগ করতে চান, তাহলে বেডরুমে স্ট্রিপ টিজ কিন্তু তুরুপের তাস হতে পারে।

* হাল্কা আঘাত করুন পুরুষসঙ্গীকে। তাঁকে আলতো করে বিভিন্ন স্পর্শকাতর অঙ্গে কামড়ে দিন, ঠেলে ফেলুন। তাঁর উপর জোর করার অভিনয় করুন। আপনি এমন কিছু ভাবদেখান, যেন আপনার সঙ্গীর মনে হয় আপনি উত্তেজিত হয়েই রয়েছেন।

* প্রশ্ন হতে পারে ফোvর প্লে-র দায়িত্ব কী নারীর একার নাকী? লজ্বা না করে পুরুষসঙ্গীকে জানিয়ে রাখুন, আপনি কী ধরণের ফোvর প্লে ভালবাসেন।

ইসলাম কেন সকাল বেলায় সহবাসের পক্ষে জেনে নিন?

https://www.latestbangla.com/archives/15540

যেভাবে নষ্ট হচ্ছে দেহের হরমোনের ভারসাম্য

https://www.latestbangla.com/archives/15537

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

নারীর মনে সেক্স

নারীর মনে সেক্স জাগে যে ৮টি মুহূর্তে জেনে নিন

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের ...

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *