Thursday , May 19 2022
Home / বিনোদন / বটতলায় বাগদান সম্পর্কে জানুন

বটতলায় বাগদান সম্পর্কে জানুন

একটি বটগাছের নিচে হাঁটু গেড়ে বসলেন মার্কিন র‍্যাপার মেশিন গান কেলি। আর মেগান ফক্সের সামনে বাড়িয়ে ধরলেন আংটি। বিস্মিত ওই হলিউড অভিনেত্রী আনন্দে মুখ ঢেকে নিজেও হাঁটু গেড়ে বসে পড়েন। তার অনামিকায় আংটি পরিয়ে দেন কেলি, তারপর চুমু বিনিময়।

বটতলায়
বটতলায় বাগদান সম্পর্কে জানুন

বটতলায় বাগদান সম্পর্কে জানুন

সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এমনই একটি ভিডিও পোস্ট করেছেন মেগান ফক্স, যা দেখে নেট দুনিয়ায় পড়ে যায় সাড়া। এটি সেই বটগাছ যেটির নিচে তাদের প্রেমের শুরু হয়েছিল। সে কথা স্মরণ করে মেগান লিখেছেন, ‘২০২০ সালের জুলাই মাস। এই বটগাছের তলায় বসেছিলাম আমরা। আমরা চেয়েছিলাম বিস্ময়কর কিছু ঘটুক। আমরা জানতাম না, এত অল্প সময়ে আমরা এমন যন্ত্রণার মুখোমুখি হব।’

মার্কিন র‍্যাপার মেশিন গান কেলির সঙ্গে দেড় বছর প্রেমের সম্পর্ক তার। গেল ১১ জানুয়ারি চার বছরের বড় মেগানকে বিয়ের প্রস্তাব দেন তিনি। বয়সের ফারাক নিয়ে দুজনকে যন্ত্রণা কম পোহাতে হয়নি। সামাজিক যোগাযোগমাধ্যমে অসংখ্যবার ট্রলের শিকার হয়েছেন তারা। অবশ্য এসব কখনোই পরোয়া করেননি মেগান-কেলি। বরং বিদ্রুপকারীদের বৃদ্ধাঙ্গুল দেখিয়ে বাগদানও করে ফেললেন।

আনন্দ আর ত্যাগের মধ্য দিয়ে কঠিন একসময় পার করে অবশেষে আজকের দিনে পৌঁছেছেন মেগান। তিনি আরও লিখেছেন, ‘দেড় বছর একসঙ্গে পথচলা। একসঙ্গে কষ্টের দিনাতিপাত। অফুরান হাসি-আনন্দের পর আমাকে বিয়ের প্রস্তাব দিল সে। শুধু তা-ই নয়, আমার আগের জীবন ও পরের জীবনেও আমি এ রকম সঙ্গী চাই।’

মেগান ফক্স ও মেশিন গান কেলি মানেই একটা বুনো প্রেম, বুনো জীবন। বাগদানেও রাখলেন সেই প্রমাণ। আংটিবদলের পর পরস্পরের রক্ত বিনিময় করেছেন তারা। আর তাদেরকে অভিনন্দন জানিয়েছেন অন্যান্য তারকারা।

এই প্রথম বিয়ের পথে হাঁটছেন মেশিন গান কেলি। তবে এর আগেও তিনি প্রেম করেছেন, সন্তানও নিয়েছেন। এদিকে, অভিনেতা ব্রায়ান অস্টিন গ্রিনের সঙ্গে দীর্ঘদিনের প্রেম ও সংসার জীবন কাটিয়েছেন মেগান ফক্স। সেই সংসারে তাদের রয়েছে তিন সন্তান।

 আরো কিছু পোস্ট আপনার জন্য প্রয়োজনে দেখতে পারে

নুসরাতকে নতুন বার্তা নিখিলের!

https://www.latestbangla.com/?p=13957

শাকিব খান সুপারস্টার না, দাবি প্রযোজকের

https://www.latestbangla.com/?p=13954

বিয়ের অনুষ্ঠানে খাবার না পেয়ে যে কাণ্ড ঘটালেন ফটোগ্রাফার

https://www.latestbangla.com/?p=13950

প্রধানমন্ত্রীর জন্মদিনে শিশুদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

https://www.latestbangla.com/?p=13921

স্ট্রোকের ঝুঁকি কমাতে পারে এই ৩ ব্যায়াম

https://www.latestbangla.com/?p=13914

সুস্থ থাকুন, নিজেকে এবং পরিবারকে ভালোবাসুন। আমাদের লেখা আপনার কেমন লাগছে আপনার যদি কোনো প্রশ্ন থাকে তবে নিচে কমেন্ট করে জানান। আপনার বন্ধুদের কাছে পোস্টটি পৌঁছে দিতে দয়া করে শেয়ার করুন। পুরো পোস্টটি পড়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। প্রতিদিনের আপডেট পেতে আমাদের Facebook লাইক দিয়ে যুক্ত থাকুন।
ধন্যবাদ।

শেয়ার করতে ভুলবেন না

Check Also

সামান্থা

বিচ্ছেদের পর ভালো আছি: সামান্থা

দক্ষিণের আলোচিত দুই তারকা সামান্থা রুথ প্রভু-নাগা চৈতন্য। ভালোবেসে বেঁধেছিলেন ঘর। বিয়ের চার বছরের মাথায় ...

Leave a Reply

Your email address will not be published.