Friday , 19 April 2024

লিঙ্গ ( penis) ছোট এবং বড় সমস্যা নিয়ে পুরুষের ভুল ধারণা এবং বাস্তবতা পর্ব ২য়

আপনার লিঙ্গ ( penis) যদি ৪” ইঞ্ছি হয় তবে আপনি লম্বা করার চিন্তা না করাই ভালো। তা না হলে যা আছে তাও হারিয়ে যাবে। আমাদের দেশে এই সব বিষয়ে প্রচুর ভুল ব্যাখ্যা আছে যা চিকিৎসা বিজ্ঞানের ধারের কাছেও নেই! লিঙ্গের ( penis) গড় পরিধি প্রায় ৪.৮ ইঞ্চি মত। উত্তেজিত অবস্থায় লিঙ্গের ( penis) কোন একদিকে বেঁকে যাওয়াটা একটি স্বাভাবিক ব্যাপার।

কিন্তু কিছু মানুষের ঘুম হয় না তার লিঙ্গ বাঁকা কেন? দেখুন প্রায় ৯৯% পুরুষের লিঙ্গ ( penis)ডানদিকে অথবা বাম দিকে একটু বাঁকা থাকে! লিঙ্গ ( penis) বড় করে আপনার কোন উপকার আসবে না। একটা নারীর যৌনির আকার গড়ে প্রায় ৬-৭” ইঞ্ছির মত হয়। এর পরে আছে জরায়ু যা অনেক সেনসিটিভ স্থান। তাই এত বড় লিঙ্গ ( penis) পুষ করবেন কথায়?

 

নারীর ক্ষেত্রে একটি গুরুত্বপুর্ন বিষয় হল মিলনকালে পেনিট্রেশান (যোনীতে লিঙ্গ প্রবেশ করানো) থেকে সর্ব আনন্দ নিতে হবে তা নয় (শুধু পেনিট্রেশানে কোন পুরুষই নারীকে তৃপ্ত করতে পরেনা) বরং সিঙার (ফোর প্লে) বস্ত্র হরন সহ সকল বিষরের সংমিশ্রনে যৌন মিলনেরে যে প্যাকেজ তা থেকে পরিপুর্ন তৃপ্তি অর্জন সম্ভব।

এর জন্য আপনার সঙ্গীর ভাল লাগা, তার শরীরের কোন অংশ অতি সংবেদনশীল তা আবিষ্কার করা, যৌন আসনের পরিবর্তন করে যে আসন সর্বচ্চো কার্যকর তা জানার পর যে কোন যুগল সহজে তাদের শাররীক কাম আগুন নিভাতে সক্ষম হবেন। তাই সম্পর্ক যত পুরোনো পুর্নতৃপ্তির পরিমানও বেশি হয়। শারীরিক মিলন একটি শিল্প এটা রপ্ত করুন। আপনার নিজের জন্য এবং আপনার সঙ্গীর জন্য।

 

অর্থাৎ শুধু লিঙ্গ ( penis) দিয়ে যৌন মিলন হয় না আপনার স্ত্রিকে আদর করছেন এটাও যৌন মিলনের মধ্যে পরে আর নারীরা এটা অনেক বেশি উপভোগ করে থাকেন।
লিঙ্গ ( penis) ন্যাচারাল ভাবে স্বাস্থ্যবান করে তোলার এবং স্বাভাবিক এর চেয়ে একটু লম্বা করার একটা ভালো ব্যায়াম আছে যাকে ইংলিশে বলে “jelq exercise”। jelq exercise নিয়ে দারুন একটি ভিডিও আছে আমি সময় পেলে ওই ভিডিও এবং এর সম্পর্কে বিস্তারিত আপনাদের জানাব।

কোন ঔষুধ নয় ন্যাচারাল ভাবে অনেক কিছুই সম্ভব তাই প্লিজ যৌন বিষয়ে হুট করে না জেনে কোন ঔষুধ ব্যবহার থেকে বিরত থাকুন। আপনার একটি ভুল হয়ত আপনার জীবনে যৌবনের সাদ কেড়ে নিবে! সাবধান।

Spread the love

Check Also

যৌন

যৌন নিপীড়নে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চিত্র

যৌন নিপীড়নের অভিযোগে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের পাবলিক হেলথ অ্যান্ড ইনফরমেটিকস বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয় শাখা …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *