Thursday , September 23 2021
Home / How to join become an editor

How to join become an editor

Latestbangla.com

How to join become an editor

অংশে আপনাকে স্বাগতম

এখন থেকে যে কেউ (বাংলাদেশ) চাইলে আমাদের সাথে কন্টেন রাইটার হিসাবে কাজ করতে পারেন। এজন্য আপনাকে খুব অল্প পরিমান অনলাইন জগতে বিচরণ ও কম্পিউটার চালানোর দক্ষতা থাকলেই চলবে। সেই সাথে আমাদের কিছু শর্ত আপনাকে মেনে নিতে হবে তাহলে খুব সহজেই আপনি এখানে অংশগ্রহন করতে পারবেন।

শর্ত সমূহঃ

১. নিয়মিত কাজ করতে হবে।

২. আপনি যখন কাজ শুরু করবেন তখন আপনাকে Latestbangla.com কর্তৃপক্ষ একজন সহায়ক প্রদান করবেন, আপনাকে সকল কিছু বুঝিয়ে/ শিখিয়ে দেওয়ার জন্য। পাশাপাশি আপনাকে একটা ভিডিও টিটোরিয়াল প্রদান হবে যার মাধ্যমে আপনি খুব সহজে কাজ শিখতে পারবেন এবং এটি আপনার পরবর্তী ছোট-খাটো ভুলগুলো সমাধানে সহায়ক হবে।

৩. ভিডিও দেখার পর আপনি নিজেই বুঝতে পারবেন যে, এক একটি পোস্ট সম্পন্ন করতে আপনার ৪-৫ মিনিট সময় প্রয়োজন হবে।

৪. প্রতিটি পোস্টের জন্য আপনাকে ৫ টাকা প্রদান করা হবে। ( কাজের মান ভালো হলে প্রমোশনের ব্যাবস্থা আছে)

৫. পোস্ট করার পরে এটাকে https://www.facebook.com/latestbangla247/ ফেসবুক পেজে শেয়ার করতে হবে।

৬. ওয়েবসাইটের দুইটা পোস্ট ফেসবুকে শেয়ার করার পাশাপাশি আবশ্বই আপনাকে যেকোন ধরনের একটা ছবি/স্টাটাস ফেসবুক পেজে পোস্ট করতে হবে।

৭. পোস্ট করার সময় ২৪/৭ , তাই আপনি চাইলে যেকোন সময় এখানে পোস্ট করতে পারেন, তবে প্রতি পোস্টে নুন্যতম (২০০-২৫০ ভিউস) কিভাবে পাওয়া যায় সেদিকে খেয়াল রাখতে হবে, অন্যথায় সে সকল পোস্ট নিম্ন মানের বলে বিবেচিত হবে।নিম্ন মানের পোস্টের জন্য কর্তৃপক্ষ চাইলে আপনাকে যেকোন সময় কাজ থেকে অব্যাহাতি দিতে পারে।

বিঃদ্রঃ কোন কারনে কাজ না করতে চাইলে আথবা কর্তৃপক্ষ আপনাকে অব্যাহাতি দিলেও অপনার সম্পন্ন করা কাজের পারিশ্রমিক সঠিক সময়ে পেয়ে যাবেন।

৮. এখানে কাজের বিল প্রতি মাসের ( ১-১০ তারিখ রাত ১১.৫৯ পি.এম.) এর যেকোন দিন প্রদান করা হয়ে থেকে।

 

কাজ শুরু করার জন্য যা প্রয়োজন

১. উপরিউক্ত শর্তগুলো মেনে নিতে পারলেই আপনি এখানে কাজ করতে পারবেন।

২. নিচে প্রদত্ত ফরমটির মাধ্যেমে প্রয়োজনীয় তথ্য জমা দিন। আপনার তথ্যগুলো যাচাই করে সর্বোচ্য ৪৮ ঘন্টার মধ্যে আপনাকে ফিডব্যাক প্রদান করা হবে।

৩. আপনি যদি এখানে কাজ করার উপযুক্ত হয়ে থাকেন তাহলে আপনাকে জানিয়ে দেওয়া হবে এবং সেই সাথে আপনাকে একটা পেমেন্ট অপশন প্রদান করা হবে যেখানে আপনাকে পাঁচ শত(৫০০) টাকা পেমেন্ট করতে হবে। (কাজ শেখার ফিস বাবদ ৫০০ টাকা)

৪. পেমেন্ট হয়ে যাওয়ার পর আপনাকে একজন প্রশিক্ষক প্রদান করা হবে, যিনি অনলাইনের  সহায়তায় আপনাকে সকল বিষয়ে গাইডলাইন প্রদান করে আপনাকে কাজ করার উপযোগী করে তুলবেন।

ধন্যবাদ

Upload your Personal photo