Monday , July 4 2022
Home / যৌন জীবন / Sex এর জন্য বয়ফ্রেন্ড পীড়াপীড়ি করলে যা করবেন

Sex এর জন্য বয়ফ্রেন্ড পীড়াপীড়ি করলে যা করবেন

Sex এর জন্য বয়ফ্রেন্ড পীড়াপীড়ি করছেন, একথা সত্য যে, বিয়ের আগে sex বা যৌন সম্পর্কের বিষয়টি আমাদের সমাজে মোটেও ভালো কিছু হিসাবে পরিচিত নয়। তবে বর্তমানে, বিয়ের আগে sex বা যৌন সম্পর্কের বিষয়টি হচ্ছে আর অহরহ ।অপেক্ষা না করে খুব কম বয়সেই বর্তমান ছেলেমেয়েরা যৌন সম্পর্কে জড়িয়ে যাচ্ছে।

Sex
Sex এর জন্য বয়ফ্রেন্ড পীড়াপীড়ি করলে যা করবেন

প্রয়োজনে সম্পর্ক ভেঙে ফেলবেন, কিংবা ইমোশনাল ব্ল্যাকমেইল করার চেষ্টা করছেন।তাই এক্ষেত্রে উচিত প্রথমেই ভেবে দেখা, যৌন সম্পর্কের বিষয়টি কি আপনি চান? তার সাথে আপনিও কি যৌন সম্পর্কে জড়াতে চান? সিদ্ধান্ত নিতে হবে আপনাকেই কারণ জীবন আপনার।

তবে সমসময় মনে রাখবেন, দীর্ঘমেয়াদি সুন্দর সুশৃঙ্খল সম্পর্ক রাখতে চাইলে বিয়ের আগে যৌনতা পরিহার করা ভালো।বিয়ের আগে এগুলো করতে আপনি হয়তো রাজি নন, কিন্তু প্রেমিক পীড়াপীড়ি করছে। bangla health tips জানাচ্ছে এক্ষেত্রে আপনার করণীয় কি? চলুন দেখি
১।সর্বপ্রথমে তার সাথে ঠাণ্ডা মাথায় কথা বলুন। তাঁকে বুঝিয়ে বলুন যে বিয়ের আগে এমন সম্পর্কে যেতে আপনি রাজি নন। তিনি আপনাকে ভালোবেসে থাকলে অবশ্যই বিয়ে পর্যন্ত অপেক্ষা করবেন।
২। প্রেমিক মানেই তাঁকে চোখ বুজে ভরসা করতে হবে এমন কোনো আইন নেই। এই অন্ধ ভরসার কারণে প্রেমিকের সাথে কোনো বন্ধুর বাসায়, হোটেলে বা নির্জন স্থানে চলে যাবেন না যেন। নিজের বিপদ নিজেই ডেকে আনবেন তাহলে।
৩। প্রেমিকের সাথে সর্বদা পাবলিক প্লেসে দেখা করুন। তিনি সম্পর্ক ভাঙার হুমকি দিলে আপনিও পাল্টা হুমকি দিন যে তিনি জোর করলে আপনি আর যোগাযোগ রাখবেন না।
৪।শুধুমাত্র যৌনতাকে বৈধ করার জন্য গোপনে কাজী অফিসে বিয়ে করার মত বোকামি করতে যাবেন না একেবারেই।
৫।প্রেমিককে খুশি করতে নিজের ব্যক্তিগত ছবি দেয়ার শর্তেও রাজি হবেন না।
৬।এবং সবচাইতে বড় সত্য হচ্ছে, যৌন সম্পর্কে বাধা দেয়ায় প্রেমিক যদি আপনাকে ছেড়ে চলে যায়, তাহলে তাঁকে যেতে দিন। এটা জানবেন যে এই মানুষটি কখনোই আপনাকে ভালোবাসেনি। এবং তার থেকে দূরে থাকাই আপনার জন্য ভালো হবে।
একটাই জীবন, ভালো থাকুন। মনে রাখবেন, একটি ভুল সিদ্ধান্ত সারা জীবনের অশান্তি ডেকে আনতে পারে।
আপনার যৌন জীবনকে উপভোগ্য করে তুলতে সর্বদা রয়েছে আপনার পাশে।সাইটটির একমাত্র উদ্দেশ্য আপনাদের সু্স্থ্য ও সুন্দর জীবনের।আপনাদের জীবনকে সুস্থ্য, সুন্দর ও সুখময় করার জন্য নিয়মিত ভিজিট করুন সাইটে।মনে না থাকলে আপনি সাইট আপনার ব্রাউজারে সেভ করে রাখুন।ধন্যবাদ

শেয়ার করতে ভুলবেন না

Check Also

যৌন সমস্যা

যেসব যৌন সমস্যা অবহেলা করা ঠিক নয় জেনে নিন

আশা করি সবাই ভাল আছেন। আজ আপনাদের মাঝে অরেকটি আর্টিকেল নিয়ে হাজির হলাম। আজ আপনাদের ...

Leave a Reply

Your email address will not be published.